• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে মাঠে ফিরে শতরানের দোরগোড়ায় দাঁড়িয়ে অধিনায়ক

  • |

পিতৃত্বকালীন ছুটি, ক্রিকেট দুনিয়ায় এই শব্দ ঘিরে এখন প্রচুর চর্চা। বিরাট কোহলি অজি সফরের মাঠেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরেছেন। কোহলির এই দেশে ফেরা নিয়েই চর্চা-সমালোচনা তুঙ্গে।

পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে মাঠে ফিরে শতরানের দোরগোড়ায় দাঁড়িয়ে অধিনায়ক

বিশ্বজুড়ে প্রাক্তন-বর্তমানদের মধ্য়ে কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে মতের পার্থক্যও তৈরি হয়েছে। এর মাঝেই পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে মাঠে ফিরে দুরন্ত শতরানের সামনে দাঁড়িয়ে আরেক অধিনায়ক! ফলে সব মিলিয়ে ডিসেম্বরে শেষ সপ্তাহে ক্রিকেটে পিতৃত্বকালীন ছুটি ফের শিরেনামে উঠে এল!

আজ বিশ্বের তিন প্রান্তে তিনটি টেস্ট সিরিজ শুরু হয়েছে। একদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে ফেরার লক্ষ্য নিয়ে মাঠে ফিরেছে ভারত, অন্যদিকে দক্ষিণ আফ্রিকার মাটিতে সফরে শ্রীলঙ্কা আর নিউজিল্যান্ডে টেস্ট খেলতে নেমেছে পাকিস্তান।

ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে এই টেস্ট দিয়েই পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে মাঠে ফিরেছেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন। আর ছুটি কাটিয়ে মাঠে ফিরেই সেঞ্চুরি হাঁকানোর সমানে দাঁড়িয়ে অধিনায়ক।

ওভাল টেস্টের প্রথম দিন পাকিস্তানের বিরুদ্ধে নিউজিল্যান্ড ৩ উইকেট হারিয়ে ২২২ রান তুলেছে। যেখানে রস টেলার ৭০ রানের দামি ইনিংস খেলেন। আর তাঁকেই যোগ্য সংগত কেন উইলিয়ামসনের।

প্রথম দিনের খেলা শেষে কিউয়ি অধিনায়ক শতরান থেকে আর মাত্র ছয় রান দূরে ৯৪ রানে অপরাজিত রয়েছেন। দ্বিতীয় দিন ফ্যানেরা এবার তাঁর ব্যাটে সেঞ্চুরি দেখার অপেক্ষায়। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে মাঠে ফেরার পর সেঞ্চুরি পাবেন কি উইলিয়ামসন? সেটা অবশ্য দ্বিতীয় দিনের খেলা শুরু হলেই জানা যাবে!

English summary
new zealand vs pakistan: new zealand's captain kane williamson 6 runs away from century after paternity leave
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X