• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হ্যামিল্টনে হাতুড়ির ঘা, পরের ম্যাচেই দারুণ প্রত্যাবর্তন! অধিনায়ক ফাঁস করলেন আগে ব্যাটের রহস্য

  • |
Google Oneindia Bengali News

হ্যামিল্টনে মাত্র ৯২ রানে অলআউট হয়ে জঘন্য পরজয়টা যেন ছিল হাতুড়ির ঘা-এর মতো। একটানা জিততে থাকা দল এরকম আচমকা বিশাল হারের মুখোমুখি হলে দলের আত্মবিশ্বাসে প্রভাব পড়ে। কিন্তু যেন কিছুই হয়নি এই ভঙ্গীতে পরের ম্যাচেই জয়ের পরিচিত সরণিতে ফিরে এসেছে ভারত।

হাতুড়ির ঘা খেয়েও দারুণ প্রত্যাবর্ত, গর্বিত অধিনায়ক

তবে রবিবারের ম্যাচেও ইনিংসের শুরুতেই কাঁপুনি ধরিয়েছিল কিউই ব্যাটিং। ভারতের অস্থায়ী অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছেন ৪ উইকেট চলে যাওয়ার পর একজন কাউকে প্রয়োগ ক্ষমতা দেখাতে হত। এদিন রায়ডু ও বিজয় শঙ্করের জুটি ভারতের পক্ষে খেলা ঘুরিয়েছে বলে জানান রোহিত।

তবে এদিন টসে জিতে ব্যাট নেওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই বিষয়টিও স্পষ্ট করে দিয়েছেন রোহিত। তিনি জানিয়েছেন তাঁরা জানতেন উইকেটে আদ্রতা আছে, বল নড়বে। সিরিজ জয়ের চাপ থাকলে তাঁরা আগে বলই করতেন। কিন্তু এই বিরুদ্ধ পরিবেশে তাঁরা নিজেদের পরীক্ষায় ফেলতে চেয়েছিলেন বলেই জানিয়েছেন ভারত অধিনায়ক।

সেই পরীক্ষায় টপ অর্ডার ব্যর্থ হলেও ভারতের মিডল ও লোয়ার অর্ডার কাজটা সামলে দিয়েছে। গর্বিত অধিনায়ক রোহিত জানিয়েছেন দলের কাছ থেকে এর চেয়ে বেশি আর কী বা আশা করতে পারেন একজন অধিনায়ক।

তিনি আরও জানান সিরিজের ফল দেখে ভারতের জয় সহজে এসেছে মনে হলেও, কাজটা এতটা সহজ ছিল না। নিউজিল্যান্ড নিজেদের দেশে খুবই শক্তিশালী। তাদের ৪-১-এর ব্যবধানে হারানোটা ভারতীয় দলের বড় অর্জন বলে মন্তব্য করেন রোহিত।

English summary
Rohit Sharma was impressed with the way India bounced back from their Hamilton loss to seal a 4-1 series win in the final ODI against New Zealand on Sunday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X