• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুলের জন্য আরও সুখবর, মাঠে ফেরার ছাড়পত্র পেয়েই হলেন অধিনায়কের পরিবর্ত

গত কয়েক সপ্তাহে দারুণ ঝড় বয়ে গিয়েছে হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলের জীবনে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বিসিসিআই-এর প্রশাসনিক কমিটি তাঁ উপর থেকে নির্বাসন তুলে নেওয়ায় কিছুটা স্বস্তির শ্বাস ফেলেছেন তাঁরা। একটি টক -তে গিয়ে সম্প্রতি তাঁরা মহিলাদের নিয়ে চরম আপত্তিকর মন্তব্য করে তীব্র সমালোচনার মুখ পড়েছিলেন, বোর্ড তদন্ত চলাকালীন তাঁদের নির্বাসিত করেছিল।

অধিনায়কের পরিবর্ত হচ্ছেন কেএল রাহুল

সে নির্বাসন ওঠার পরই তড়িঘড়ি তাদের মাঠে ফেরানোর প্রক্রিয়া শুরু হয়েছে। আগেই জানা গিয়েছিল হার্দিককে নিউজিল্যান্ডে সফররত ভারতীয় ওডিআই ও টি২০আই দলের সঙ্গে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কেএল রাহুলকে সামিল করা হয় ত্রিবান্দ্রামে ইংল্য়ান্ড লায়ন্সের বিরুদ্ধে শেষ ৩ একদিনের ম্যাচের ভারত 'এ' দলে।

বোর্ডের একটি সূত্র জানিয়েছে শুধু লিস্ট 'এ' ক্রিকেটেই নয়, হার্দিকের মতো রাহুলও নিউজিল্যান্ডেই ক্রিকেটের মূলস্রোতে ফিরতে চলেছেন। আগেই বোর্ডের তরফে নিউজিল্যান্ড সফরের শেষ দুই একদিনের ম্যাচ ও টি২০আই সিরিজ থেকে অধিনায়ক বিরাট কোহলি-কে বিশ্রাম দেওয়ার কথা জানান হয়েছিল। সূত্রটির দাবি, ঘরের মাঠে তিনটি লিস্ট 'এ' একদিনের ম্যাচ খেলার পর রাহুলকে টি২০ সিরিজে কোহলির বদলি হিসেবে নিউজিল্যান্ডে পাঠানো হবে।

শনিবারই কিউইদের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নামছে ভারত। এই ম্য়াচের আগে পাণ্ডিয়ার সেই দেশে পৌঁছনোর উপায় নেই। তবে মাউন্ট মাউনগানুই-তেই তৃতীয় ম্য়াচে কিন্তু ভারতের প্রথম একাদশে তাঁকে দেখা যেতেই পারে। বিরাটের অনুপস্থিতিতে ভারতের টি২০ দলের নিয়মিত সদস্য রাহুল। কাজেই সংক্ষিপ্ততম সংস্করণের ক্রিকেটে তিনিও প্রথম একাদশে সুযোগ পেতে পারেন।

English summary
Reportedly, KL Rahul will replace the rested Virat Kohli in India's T20I squad against New Zealand.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X