• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার কারণে ফাঁকা গ্যালারিতে ম্যাচই কী ভবিষ্যৎ?কী বললেন বিশ্বকাপ ফাইনাল খেলা ক্রিকেটার

করোনার করাল গ্রাসে বিশ্ব, জোড় ধাক্কা খেলার দুনিয়ায়। ১৬ মে থেকে জার্মানিতে ফুটবল শুরু হলেও ক্রিকেট শুরু নিয়ে এখনও কোন ইঙ্গিত পাওয়া যাচ্ছে না। বিশেষ করে এবছর যেখানে অক্টোবরে টি-২০ ক্রিকেট বিশ্বকাপের আসর, সেখানে ক্রিকেট খেলিয়ে দেশগুলি দ্রুত মাঠে ফিরতে চায়। তবে খেলা শুরু হলেও ফাঁকা গ্যালারির পরিবেশেই খেলতে হবে। যা নিয়ে এবার মন্তব্য করলেন নিউজিল্যান্ডের হয়ে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল খেলা জিমি নিশাম।

জিমি নিশাম যা বললেন

জিমি নিশাম যা বললেন

কিউয়ি দলের তারকা অলরাউন্ডার বলেন, 'পরিবেশের সঙ্গে আমাদের মানিয়ে নিতে হবে। কেরিয়ারের শুরু থেকে ক্রিকেটার হিসেবে আমাদের কঠিন উইকেটে মানিয়ে নেওয়া শেখানো হয়। করোনা পরিস্থিতি ক্রিকেটে যে ধাক্কা দিল, সেটাও এবার মানিয়ে নিতে হবে। '

ফাঁকা মাঠে খেলা নিয়ে কী মন্তব্য কিউয়ি ক্রিকেটারের

ফাঁকা মাঠে খেলা নিয়ে কী মন্তব্য কিউয়ি ক্রিকেটারের

ফাঁকা মাঠে খেলা প্রসঙ্গে নিশাম বলেন, 'ক্রিকেট শুরু হওয়া খুব প্রয়োজন। একান্ত দর্শক প্রবেশ নিষেধ থাকলে ফাঁকা গ্যালারির সামনে খেলাই এখন আমাদের অভ্যাসে পরিণত করতে হবে। ভালো ক্রিকেট উপহার দিলে এই পরিস্থিতিতে দর্শকরা টিভির পর্দাতেই ম্যাচ দেখবেন।'

করোনা উদ্বেগে শেষ ম্যাচ

করোনা উদ্বেগে শেষ ম্যাচ

করোনা উদ্বেগের মাঝে ১৩ মার্চ শেষবার ক্রিকেট মাঠে বল গড়িয়েছে। যে ম্যাচে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড দল একে অন্যের বিরুদ্ধে মাঠে নেমেছিল।

এর আগেও ফাঁকা মাঠে ম্যাচ হয়েছে

এর আগেও ফাঁকা মাঠে ম্যাচ হয়েছে

প্রসঙ্গত ১৩ মার্চ অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড ম্যাচটি ফাঁকা মাঠে হয়েছিল। দর্শকশূন্য গ্যালারিতে ম্যাচ খেলার জন্য মাঠের ক্রিকেটারদেরই গ্যালারিতে উঠে বল কুড়িয়ে আনতে হয়।

করোনা লকডাউনের মেয়াদ বৃদ্ধি, লকডাউন ৪.০তে আইপিএল নিয়ে কী সুখবর?

English summary
New Zealand all-rounder Jimmy Neesham says Will have to adapt playing behind closed doors
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X