• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইপিএল কমেন্ট্রি বক্সে ফিরছেন শাস্ত্রী, অভিষেক সুরেশ রায়নার

আইপিএল কমেন্ট্রি বক্সে ফিরছেন শাস্ত্রী, অভিষেক সুরেশ রায়নার
Google Oneindia Bengali News

শুরু হতে চলেছে আইপিএল ২০২২। এবারে ভারতে হবে আইপিএল। অনেক কিছুই নতুন এবারে। যেমন দশটি দল খেলবে, তার পাসাপাশি এবার ফের ধারাভাষ্য দিতে দেখা যাবে রবি শাস্ত্রীকে , কারণ তিনি ভারতীয় জাতীয় দলের কোচ পদ ছেড়ে দিয়েছেন। ফিরছেন পুরনো জায়গায়। শোনা যাবে সেই ট্রেস অফ বুলেট মার্কা কমেন্ট্রি।

আইপিএল কমেন্ট্রি বক্সে ফিরছেন শাস্ত্রী, অভিষেক সুরেশ রায়নার

আর এবার মিস্টার আইপিএল অর্থাৎ সুরেশ রায়নাকেও ধারাভাষ্যকরের ভূমিকায় দেখা যাবে। নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। এবার কোনও দল তাঁকে নেয়নি। তাতে কী? মিস্টার আইপিএল বলে কথা। চিন্না থালাকে বেছে নিয়েছে স্টার স্পোর্টস। তিনি কমেন্ট্রি ধারাভাষ্য দেবেন। এই প্রথমবার এই ভূমিকায় দেখা যাবে। পাশে পাবেন তাঁর পুরনো অনেক সতীর্থদের।

আইপিএল ২০২২ এর ঠিক আগে, সম্প্রচারকারীরা টুর্নামেন্টের জন্য ধারাভাষ্যকারদের সম্পূর্ণ তালিকা প্রকাশ করেছে। এতে রবি শাস্ত্রী ছাড়া অন্য কারও থেকে প্রত্যাবর্তন দেখা যাচ্ছে না, যিনি দীর্ঘ সাত বছর পর ধারাভাষ্য বক্সে উপস্থিত হবেন। শাস্ত্রী তার মিডিয়ার ভূমিকা ছেড়ে দিয়ে ভারতীয় দলে প্রধান কোচ হিসেবে যোগ দিয়েছিলেন যার জন্য তাঁকে ধারাভাষ্য বৃত্ত থেকে দূরে থাকতে হয়েছিল। পাশাপাশি ভক্তদের অবাক করা আরেকটি নাম সুরেশ রায়না।

সিএসকে এবং ভারতের ক্রিকেটার সম্প্রতি অনুষ্ঠিত আইপিএল নিলামে কোনও বিড পাননি এবং এখন হিন্দিতে তিনি ধারাভাষ্য করবেন। গুজরাট টাইটানস তাকে নেবে বলে শোনা যাচ্ছিল, তবে এটি সেটা ভুল খবরে পরিণত হয়। আইপিএল ২০২২এ লখনউ এবং গুজরাট, দুটি নতুন দল যোগ দেওয়ার পরে ৭৬টি ম্যাচ দেখা যাবে। প্রথম ম্যাচ ২৬ মার্চ খেলা হবে যেখানে চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে।

এখানে রইল সম্পূর্ণ ধারাভাষ্যকরদের তালিকা। ওয়ার্ল্ড ফিড: হর্ষ ভোগলে, সুনীল গাভাস্কার, লক্ষ্মণ শিবরামকৃষ্ণন, মুরালি কার্তিক, দীপ দাশগুপ্ত, অঞ্জুম চোপড়া, ইয়ান বিশপ, অ্যালান উইলকিন্স, এমবাংওয়া, নিকোলাস নাইট, ড্যানি মরিসন, সাইমন ডল, ম্যাথু হেইডেন এবং কেভিন পিটারসেন। ডাগআউট: অনন্ত ত্যাগী, নেরোলি মেডোজ, স্কট স্টায়ারিস, গ্রায়েম সোয়ান। হিন্দি: আকাশ চোপড়া, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, পার্থিব প্যাটেল, নিখিল চোপড়া, তানিয়া পুরোহিত, কিরণ মোরে, যতীন সাপ্রু, সুরেন সুন্দরম, রবি শাস্ত্রী, এবং সুরেশ রায়না।

অব্যাহত খারাপ ফর্ম, বিশ্বকাপে লজ্জার রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক মিতালি রাজঅব্যাহত খারাপ ফর্ম, বিশ্বকাপে লজ্জার রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক মিতালি রাজ

তামিল: মুথুরামন আর, আরকে ভাবনা, আরজে বালাজি, এস বদ্রিনাথ, অভিনব মুকুন্দ, এস রমেশ, নানি, এবং কে শ্রীকান্ত। কন্নড়: মধু ময়লাঙ্কোডি, কিরণ শ্রীনিবাস, শ্রীনিবাস মূর্তি পি, বিজয় ভরদ্বাজ, ভরথ চিপলি, জি কে অনিল কুমার, ভেঙ্কটেশ প্রসাদ, বেদা কৃষ্ণমূর্তি, সুমেশ গনি, এবং বিনয় কুমার। মারাঠি: কুনাল ডেট, প্রসন্ন সান্ত, চৈতন্য সান্ত, স্নেহাল প্রধান, সন্দীপ পাতিল। মলায়লম: বিষ্ণু হরিহরন, শিয়াস মোহাম্মদ, টিনু ইয়োহান্নান, রাইফি গোমেজ এবং সি এম দীপক। তেলুগু: এম এ এস কৃষ্ণ, এন ম্যাচা, ভি ভি মেদাপতি, এমএসকে প্রসাদ, এ রেড্ডি, কে এন চক্রবর্তী, এস আভুলাপল্লি, কল্যাণ কৃষ্ণ ডি, ভেনুগোপালরাও এবং টি সুমন। বাংলা: সঞ্জীব মুখার্জি, সরদিন্দু মুখার্জি, গৌতম ভট্টাচার্য, জয়দীপ মুখার্জি, এবং দেবাশীষ দত্ত।

English summary
ravi sashtri to rejoin ipl commentry team after left indian team coaching, suresh raina will be the new face in this box
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X