• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফলাফলের দিকেই এগোচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার ব্রিসবেন টেস্ট, লড়াই হাড্ডাহাড্ডি, দুলছে পেন্ডুলামের কাঁটা

Google Oneindia Bengali News

ফলাফলের দিকেই এগোচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়ার ব্রিসবেন টেস্ট। তুমুল বৃষ্টিতে খেলা ভেস্তে না গেলে কিংবা কোনও অঘটন না ঘটলে গাব্বায় কোনও এক দলকে অবশ্যই হাসতে দেখা যাবে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে এ লড়াইয়ে যে অস্ট্রেলিয়ার পাল্লা ভারী, তা মেনে নিচ্ছেন টিম ইন্ডিয়ার অতি বড় সমর্থকও। দ্বিতীয় ইনিংসে যেভাবে রান তুলছে অজি শিবির, তা অতিক্রম করতে রোহিত শর্মা, শুভমান গিল, অজিঙ্ক রাহানেদের নিজেদের সেরাটা উজাড় করে দিতে হবে।

ফলাফলের দিকেই এগোচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার ব্রিসবেন টেস্ট, লড়াই হাড্ডাহাড্ডি, দুলছে পেন্ডুলামের কাঁটা

ব্রিসবেন টেস্টে টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ৩৬৯ রান তোলে অজি শিবির। জবাবে প্রথম ইনিংসে ৩৩৬ রান তোলে ভারত। ওয়াশিংটন সুন্দরের ৬২ ও শার্দুল ঠাকুরের ৬৭ রানের লড়াকু ইনিংস দেখে মুগ্ধ হয় ক্রিকেট বিশ্ব। ভারতের দুই অনভিজ্ঞ অল রাউন্ডারের মধ্যে ১২৩ রানের পার্টনারশিপ হয়। প্রথম ইনিংসে ৩৩ রানে এগিয়ে থাকে অস্ট্রেলিয়া।

দ্বিতীয় ইনিংসে অজি ওপেনারদের মধ্যে ৮৯ রানের পার্টনারশিপ হয়। মরমুখী মেজাজে ৩৮ রান করে আউট হন মার্কাস হ্যারিস। আটটি চার আসে তাঁর ব্যাট থেকে। ২ রানের জন্য টেস্টে আরও একটি অর্ধশতরান হাতছাড়া হয় ডেভিড ওয়ার্নারের। দুই ওপেনার আউট হওয়ার পর মার্নাস লাবুশেন ও স্টিভ স্মিথের মধ্যে ৩২ রানের পার্টনারশিপ হয়। ২৫ রান করে সাজঘরে ফিরে যান মার্নাস। ৫৫ রানের লড়াকু ইনিংস খেলে মহম্মদ সিরাজের শিকার হন স্মিথ। ৩৭ রান করেন ক্যামেরন গ্রিন।

দ্বিতীয় ইনিংসে ভারতের থেকে ২৭০ রানে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। ব্যাট করছেন অজি অধিনায়ক টিম পেইন। রানের ব্যবধান ৩৫০ ছাড়িয়ে গেলে ব্রিসবেনের ভাঙা পিচে, তা তাড়া করতে ভারত অসুবিধায় পড়তে পরে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞর। দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে এখনও পর্যন্ত ৩ উইকেট নিয়েছেন মহম্মদ সিরাজ। ২ উইকেট নিয়েছেন শার্দুল ঠাকুর। এক উইকেট নিয়েছেন ওয়াশিংটন সুন্দর।

English summary
Neck to neck fight between India and Australia in the 3rd test at Brisbane
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X