• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নামিবিয়ার ঐতিহাসিক জয়ের পর বিশেষ বার্তা সচিনের, প্রত্যুত্তর দিলেন শ্রীলঙ্কাকে বিপর্যস্ত করা দলটির সেনাপতি

নামিবিয়ার ঐতিহাসিক জয়ের পর বিশেষ বার্তা সচিনের, প্রত্যুত্তর দিলেন শ্রীলঙ্কাকে বিপর্যস্ত করা দলটির সেনাপতি
Google Oneindia Bengali News

আসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২-এর প্রথম দিনই বড় অঘটনের সাক্ষী থেকেছে ক্রিকেট বিশ্ব। প্রতিযোগীতার উদ্বোধনী ম্যাচে এশিয়া কাপ ২০২২ জয়ী শ্রীলঙ্কাকে ৫৫ রানে পরাজিত করেছে নামিবিয়া। একটা সময়ে ৯৬/৬ থেকে নামিবিয়া যখন ইনিংস শেষ করে তখন স্কোর বোর্ডে দলটির নামের পাশে লেখা ১৬৩/৭। জেন ফ্রাইলিঙ্কের ২৮ বলে ৪৪ এবং জেজে স্মিথের ১৬ বলে অপরাজিত ৩১ ডেথ ওভারে শ্রীলঙ্কার বোলারদের কিংকর্তব্যবিমূঢ় করে তোলে। এই ক্রিকেটারের মধ্যে তৈরি হওয়া ৩৩ বলে ৬৯ রানের ইনিংস চাপ বাড়ায় শ্রীলঙ্কার ড্রেসিংরুমের।

নামিবিয়ার ঐতিহাসিক জয়ের পর বিশেষ বার্তা সচিনের, প্রত্যুত্তর দিলেন শ্রীলঙ্কাকে বিপর্যস্ত করা দলটির সেনাপতি

বল হাতে ১৯ ওভারের মধ্যে আফ্রিকার এই দেশটির ক্রিকেটাররা হাইপ্রোফাইল শ্রীলঙ্কা দলকে গুটিয়ে দেয় ১০৮ রানে। বেন শিকোঙ্গো, বার্নাড স্কলটজ, জেন ফ্রাইলিঙ্ক এবং ডেভিড ওয়াইস দুইটি করে উইকেট নেন নামিবিয়ার হয়ে। গোটা ক্রিকেট সার্কিটকে অবাক করে দিয়ে নামিবিয়ার এই অবাক করা জয়ের পর দলটির প্রশংসায় টুইট করেন 'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকর। টুইটারে সচিন লেখেন, "ক্রিকেট বিশ্বের উদ্দেশ্যে নামিবিয়া আজ বার্তা দিয়েছে..."নাম" মনে রেখো।"

বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরার থেকে পাওয়া টুইট শুভেচ্ছা বার্তায় নতুন মাত্রা যোগ করেছে নামিবিয়ার সাফল্যে। সচিনের টুইটকে রি-টুইট করে নামিবিয়ার অধিনায়ক জেরার্ড এরাসমাস লিখেছেন, "নাম মনে রেখো।" এরাসমাস এ দিন দলের জয়ের ক্ষেত্রে ২০ রান করে নিজের অবদান রাখেন। ২৪ বলে ২০ রান করেন তিনি। তাঁর ইনিংসে ছিল না একটিও চার বা ছয়। এ দিন নামিবিয়ার বোলিং-ও ছিল অত্যন্ত ত্রুটিহীন। শ্রীলঙ্কার বোলাররা যেখানে ১০ রান দিয়েছেন সেখানে নামিবিয়ার বোলাররা অতিরিক্ত রান খরচ করেছেন মাত্র ৪।

রবিবার ম্যাচের শেষে দলটির অধিনায়ক বলেন, "অসাধারণ সফর, বিগত বছর আমাদের জন্য অসাধারণ কেটেছে। দুর্দান্ত জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছি আমরা। কিন্তু এখনও পুরো এই প্রতিযোগীতায় আরও পরিশ্রম করতে হবে। আজ আমাদের জন্য এক ঐতিহাসিক দিন। উদ্বোধনী দিনটা ভাল কাটল তবে আমরা এখান থেকে সুপার ১২-এর জন্য যোগ্যতা অর্জন করতে চাই।"

রাহুল-সূর্যকুমারের চাওড়া ব্যাটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় রান ভারতেররাহুল-সূর্যকুমারের চাওড়া ব্যাটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় রান ভারতের

English summary
Namibia Captain Gerhard Erasmus respond to Sachin Tendulkar's tweet.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X