• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: মার্কো জেনসনের জঘন্য বোলিং দেখে মাথা ঠান্ডা রাখতে পারলেন না মুরলীধরন, ডাগ আউটেই মেজাজ হারালেন

Google Oneindia Bengali News

যে কোনও ঠান্ডা মাথার মানুষের মাথা গরম করে দেওয়ার ক্ষমতা রয়েছে আইপিএল-এর তা প্রথম দেখা গিয়েছিল যখন রাহুল দ্রাবিড় চটে গিয়েছিলেন রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময়ে একটি ম্যাচে। এখনও যে আইপিএল কোনও ঠান্ডা মাথার মানুষকে উত্তেজিত করে দিতে পারে তার প্রমাণ মিল সানরাইজার্স হায়দরাবাদ বনাম গুজরাত টাইটানসের ম্যাচে।

গুজরাতের বিরুদ্ধে মার্কো জেনসনের জঘন্য বোলিং:

গুজরাতের বিরুদ্ধে মার্কো জেনসনের জঘন্য বোলিং:

একার হাতে এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ডোবান মার্কো জেনসন। ৪ ওভারে ৬৩ রান খরচ করেন মার্কো। তাঁর কারণে বিফলে গিয়েছে উমরান মালিকের দুর্ধর্ষ স্পেল। শেষ ওভারে ২২ রানও বাঁচাতে পারেননি তিনি। রশিদ খান একার হাতে শেষ করে দেন ম্যাচ শেষ ওভারে, যোগ্য সঙ্গত তিনি পেয়েছিল রাহুল তেওয়াটিয়ার।

উত্তেজিত হয়ে ওঠেন মুথিয়া মুরলীধরন:

উত্তেজিত হয়ে ওঠেন মুথিয়া মুরলীধরন:

ঠান্ডা মাথার এই কিংবদন্তি ক্রিকেটারকে খুব বেশি রাগ করতে দেখেনি কেউ। দীর্ঘ সময়ে বাইশ গজে তিনি ক্রিকেটকে সেবা করলেও কখনও মাথা গরম করতে খুব একটা তাঁকে দেখা যায়নি। কিন্তু মার্কোর বিশ্রী বোলিং-এ নিজের আবেগের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি মুরলীধরন। শেষ ওভারে দক্ষিণ আফ্রিকার পেসারের একের পর এক ফুল ডেলিভরি আরা একের পর এক ছয় দেখে উত্তেজনায় মাথা ঠান্ডা রাখতে পারেননি মুরলী। তাঁর চোখে মুখে তীব্র রাগ ফুটে উঠেছিল। ডাগআউট থেকেই চিৎকার করেন তিনি।

ম্যাচ শেষে কেন উইলিয়ামসনের বক্তব্য:

ম্যাচ শেষে কেন উইলিয়ামসনের বক্তব্য:

এই নিয়ে চলতি মরসুমে তৃতীয় ম্যাচে হারল সানরাইজার্স হায়দরাবাদ। প্রায় জেতা ম্যাচ হাতছাড়া করলেও নিজের মাথা ঠান্ডা রাখতে সক্ষম হয়েছিলেন কেন উইলিয়ামসন। তরুণ প্রোটিয়া পেসারের পাশেও এ দিন দাঁড়াতে দেখা গিয়েছে সানরাইজার্সের দল নেতাকে। ম্যাচ শেষে উইলিয়ামসন বলেন, "দারুণ একটা ম্যাচের সাক্ষী থাকলো মানুষ। যে কোনও দিকে ম্যাচের ভাগ্য যেতে পারত, তবে আমাদেরকে দারুণ একটা শিক্ষা দিল এই ম্য়াচ। অনেকগুলো বিষয় আমরা শিখতে পেরেছি এই ম্যাচ থেকে। ও (মার্কো জেনসন) ভাল ভাবে ফিরে আসবে, এই রমক বহু ম্যাচ রয়েছে।"

লিগ টেবলে সানরাইজার্স হায়দরাবাদের অবস্থান:

লিগ টেবলে সানরাইজার্স হায়দরাবাদের অবস্থান:

গুজরাতের বিরুদ্ধে হারের ফলে মরসুমের তৃতীয় ম্যাচে পরাজিত হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ৮ ম্যাচে দশ পয়েন্ট নিয়ে লিগ টেবলের তৃতীয় স্থানে রয়েছে এসআরএইচ। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট পেয়ে লিগ শীর্ষে রয়েছে গুজরাত টাইটানস।

English summary
Muttiah Muralitharan Loses his Cool As Marco Jensen handed over the win to Gujarat Titans in a plate.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X