• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

#ThankYouTaker-এর স্রোতে ভাসল মুম্বই ইন্ডিয়ান্স, ডব্লিউডব্লিউই বেল্ট হাতে হিটম্যান

৩০ বছর পর ওয়ার্ল্ড রেস্টলিং এন্টারটেইনমেন্ট বা ডব্লিউডব্লিউই থেকে অবসর নিয়েছেন কিংবদন্তি 'দ্য আন্ডারটেকার'। #ThankYouTaker-এর স্রোতে ভেসে আবেগতাড়িত হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া। সেই স্রোতে ভেসেছে চার বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সও। অধিনায়ক তথা দেশের ক্রিকেট আইকন রোহিত শর্মার ছবি পোস্ট করে 'দ্য আন্ডারটেকার'-কে ধন্যবাদ জানিয়েছে আম্বানির দল।

#ThankYouTaker-এর স্রোতে ভাসল মুম্বই ইন্ডিয়ান্স, ডব্লিউডব্লিউই বেল্ট হাতে হিটম্যান

দীর্ঘ তিন দশক পর এবার একটু বিশ্রাম করতে চান 'দ্য আন্ডারটেকার'। ৫৫ বছরের চ্যাম্পিয়ন রেসলার এখন পরিবারের সঙ্গে সময় কাটাতে চান বলে জানিয়েছেন। ওয়ার্ল্ড রেস্টলিং এন্টারটেইনমেন্ট বা ডব্লিউডব্লিউই-এর তথ্যচিত্র 'দ্য লাস্ট রাইড'-এ 'দ্য আন্ডারটেকার' নিজের অবসরের কথা জানিয়েছেন। বলেছেন, রেসেল-মেনিয়াতে এজে স্টাইলসের বিরুদ্ধে তিনি শেষ ম্যাচ খেলেন। আপাতত অদূর ভবিষ্যতে তাঁর রেস্টলিং রিংয়ে ফেরার সম্ভাবনা নেই বলেও জানিয়েছেন 'দ্য আন্ডারটেকার'।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">30 legendary years. <a href="https://twitter.com/hashtag/ThankYouTaker?src=hash&ref_src=twsrc%5Etfw">#ThankYouTaker</a>✨<a href="https://twitter.com/hashtag/OneFamily?src=hash&ref_src=twsrc%5Etfw">#OneFamily</a> <a href="https://twitter.com/WWE?ref_src=twsrc%5Etfw">@WWE</a> <a href="https://twitter.com/undertaker?ref_src=twsrc%5Etfw">@undertaker</a> <a href="https://twitter.com/ImRo45?ref_src=twsrc%5Etfw">@ImRo45</a> <a href="https://t.co/PHseruzRHN">pic.twitter.com/PHseruzRHN</a></p>— Mumbai Indians (@mipaltan) <a href="https://twitter.com/mipaltan/status/1274972388149485568?ref_src=twsrc%5Etfw">June 22, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

কিংবদন্তি কুস্তিগীরের অবসরে #ThankYouTaker-এর ট্রেন্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে সামিল হয়েছে চার বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। 'দ্য আন্ডারটেকার'-কে ধন্যবাদ জানিয়েছে আম্বানির দল। টুইটারে একটি ছবি পোস্ট করেছে এমআই। তাতে দলের অধিনায়ক তথা দেশের ক্রিকেট আইকন রোহিত শর্মাকে ডব্লিউডব্লিউই-এর বেল্ট হাতে দেখা যাচ্ছে। পোস্টটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

English summary
Mumbai Indians wishes as The Undertaker retires from WWE after 30 years
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X