• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যে যে কারণের জন্য এবার আইপিএল খেতাব ধরে রাখতে পারে মুম্বই ইন্ডিয়ান্স

সংযুক্ত আরব আমিরশাহীতে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল। টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স যে এবারও ফেভারিট, তা আর বলার অপেক্ষা রাখে না। কোন কোন কারণের জন্য এবারও আইপিএল খেতাব জিততে পারেন রোহিত শর্মারা, তা এক নজরে দেখে নেওয়া যাক।

নাতালিয়া ও মেলিসা আমিনা

নাতালিয়া ও মেলিসা আমিনা

নাতালিয়া কায়কে বিগ বসের আগামী সিজনের জন্য প্রস্তাব দেওযা হয়েছে। নাতালিয়ার পাশাপাশি অভিনেত্রী, গায়িকা-পারফরমার মেলিসা আমিনাকেও বিগ বস ১১-এ প্রতিযোগী হিসাবে আনার বিষয়ে আলোচনা চলছে।

শক্তিশালী ভারতীয় ক্রিকেটারদের উপস্থিতি

শক্তিশালী ভারতীয় ক্রিকেটারদের উপস্থিতি

মুম্বই ইন্ডিয়ান্সে অধিনায়ক রোহিত শর্মা ছাড়াও রয়েছেন জসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া ও সূর্যকুমার যাদবের মতো শক্তিশালী ভারতীয় ক্রিকেটাররা। এঁরা অনায়াসে এবারও মুম্বইকে আইপিএল চ্যাম্পিয়ন করতে পারেন।

মোহিত মলহোত্রা ও তাঁর প্রাক্তন প্রেমিকা জোয়া আফরোজ

মোহিত মলহোত্রা ও তাঁর প্রাক্তন প্রেমিকা জোয়া আফরোজ

স্প্লিটসভিলা ২ এর প্রতিযোগী ও বিজয়ী মোহিত মলহোত্রাকেও বিগ বস ১১-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। সম্প্রতি শশুরাল গেঁদা ফুল ধারাবাদিকে দেখা যায় তাঁকে। সূত্রের খবর, মোহিতের প্রাক্তন বান্ধবী জোয়া আফরোজ যিনি পেশাদার মডেল এমনকী কয়েকটি বলিউড ছবিও করেছেন, তাঁকেও একই প্রস্তাব দেওয়া হয়েছে।

রোহিত শর্মার ফর্ম

রোহিত শর্মার ফর্ম

২০১৯ বিশ্বকাপের সর্বাধিক রান সংগ্রাহক রোহিত শর্মা (৬৪৮ রান) সাম্প্রতিককালে দুর্দান্ত ফর্মে রয়েছেন। ওয়ান ডে-তে ওই বছরের সর্বাধিক রান সংগ্রাহকও হয়েছিলেন হিটম্যান। একই ভাবে ২০২০-এর শুরুটা দুর্দান্ত ভাবে করলেও চোট এবং করোনা ভাইরাসের জেরে থমকে গিয়েছে রোহিতের ব্যাট। এবারের আইপিএলে হিটম্যান ফের জ্বলে উঠবেন বলে বিশ্বাস ক্রিকেট প্রেমীদের।

নভনীত কউর ধিলন

নভনীত কউর ধিলন

মিস ওয়ার্ল্ড ২০১৩ প্রতিযোগীতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন নভনীত কউর ধিলনকে বিগ বস ১১-র প্রস্তাব দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত কয়েকটি হিন্দি ও পাঞ্জাবী ছবিতে অভিনয় করেছেন নভনীত।

দুর্দান্ত বিকিকিনি

দুর্দান্ত বিকিকিনি

আইপিএলের এবারের নিলামে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার যথাক্রমে ট্রেন্ট বোল্ট ও শেরফেন রাদারফোর্ডকে দিল্লি ক্যাপিটালস থেকে তুলে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। রাজস্থান রয়্যালস থেকে ভারতীয় ফাস্ট বোলার ধবল কুলকার্নিকেও কিনেছে মুকেশ আম্বানির দল। অন্যদিকে অস্ট্রেলিয় ওপেনার ক্রিস লিন ও ফাস্ট বোলার নাথান কোল্টার-নাইলকে দলে নিয়ে মুম্বই ইন্ডিয়ান্স মাস্টার স্ট্রোক খেলেছে বলে মনে করা হচ্ছে।

পৌলমী দাস

পৌলমী দাস

ইন্ডিয়াস নেক্সট টপ মডেল প্রতিযোগী তথা অভিনেত্রী পৌলমীকেও বিগ বস ১১-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। বর্তমানে সুহানি সি এক লড়কি ধারাবাহিকে অভিনয় করছেন পৌলমী।

রিজার্ভ বেঞ্চও তৈরি

রিজার্ভ বেঞ্চও তৈরি

মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে যেমন দক্ষ এবং শক্তিশালী ক্রিকেটারের ভিড়, তেমনই তাদের রিজার্ভ বেঞ্চও পুরোপুরি তৈরি। আদিত্য তারে, সৌরভ তিওয়ারি, অনুকুল রায়রা প্রথম একাদশে সুযোগ পেলে যে কোনও বিপক্ষের বিরুদ্ধে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন।

অনুপ্রিয়া কাপুর ও অভিষেক মালিক

অনুপ্রিয়া কাপুর ও অভিষেক মালিক

স্প্লিটসভিলার আর এক প্রতিযোগী তথা অভিনেতা অভিষেক মালিককে এবং অভিনেত্রী অনুপ্রিয়া কাপুরকে বিগ বস ১১-এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। অভিষেককে এখন এক বিবাহ অ্যায়সে ভি ধারাবাহিকে দেখা যায়। আর অনুপ্রিয়াকে শেষ ভাগ্যলক্ষ্মী সিরিয়ালে দেখা গিয়েছিল।

মিষ্টি

মিষ্টি

মিষ্টি ওরফে ইন্দ্রাণী চক্রবর্তীকে প্রথম দেখা গিয়েছিল সুভাষ ঘাইয়ের ছবি কাঞ্চি : দ্য আনব্রেকেবল ছবিতে। বেশ কিছু বাংলা ছবিতেও দেখা গিয়েছিল মিষ্টিকে। মিষ্টিকেও বিগ বস ১১-এর প্রস্তাব দেওয়া হয়েছে।

রিয়া সেন

রিয়া সেন

জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ মুনমুন সেনের মেয়ে মিয়া সেন যিনি নিজেও বলিউডের অভিনেত্রী ও মডেল, তাঁকেও বিগ বস ১১-র প্রস্তাব দেওয়া হয়েছে। লোনলি গার্ল শর্টফিল্মে সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে। এছাড়াও পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ডার্ক চকোলেট ছবিতেও শিনা বোরার চরিত্রে দেখা গিয়েছিল রিয়াকে।

নন্দীশ সাঁধু

নন্দীশ সাঁধু

উতরণ ধারাবাহিক খ্যাত নন্দীশ সাঁধুকে বিগ বস ১১-এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এর আগে ফিয়াপ ফ্যাক্টর : খতরো কে খিলাড়ি, নাচ বলিয়ে ৭-এর মতো রিয়্যালিটি শোতেও দেখা গিয়েছিল নন্দীশকে।

আনেরি ভাজানি

আনেরি ভাজানি

সোনি টেলিভিশনের জনপ্রিয় শো বেহদ-এ সাঁঝের চরিত্রে অভিনয় করা আনেরিকে বিগ বস ১১-এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

আনমোল সিং ও ফলক নাজ

আনমোল সিং ও ফলক নাজ

স্প্লিটসভিলা প্রতিযোগীর পাশাপাশি প্রাক্তন রোডিস প্রতিযোগী আনমোল সিং এবং শশুরাল সিমর কা ধারাবাহিকের অভিনেত্রী ফলক নাজকেও বিগ বস ১১-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

আইপিএল ২০২০ : সব দলের উইকেটরক্ষকদের তালিকায় চোখ রাখা যাক

English summary
Mumbai Indians will retain their title in this season for three reason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X