• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চ্যাম্পিয়নদের জন্য ধাক্কা! আইপিএল খেলতে নিমরাজি কিউয়ি ফাস্ট বোলার

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিতের পর আইপিএলের সম্ভাবনা উজ্জ্বল হলেও শুরুতেই ধাক্কা খেল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। কারণ করোনা ভাইরাসের আবহে আইপিএল খেলতে ঠিক মন চাইছে না নিউজিল্যান্ডের বাঁ-হাতি ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টের। ঠিক কী বলেছেন তিনি, তা জেনে নেওয়া যাক।

সঠিক ব্যক্তির সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত

সঠিক ব্যক্তির সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত

করোনা ভাইরাসের আবহে আইপিএল খেলতে নিমরাজি চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম সদস্য ট্রেন্ট বোল্ট। জানিয়েছেন, উপযুক্ত এবং সঠিক ব্যক্তির সঙ্গে আলোচনা করেই এ ব্যাপারে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আইপিএলের থেকে তাঁর পরিবারের মূল্য অনেক বেশি বলে মনে করেন কিউয়ি ফাস্ট বোলার।

প্রতি সপ্তাহে পরিস্থিতি পরিবর্তন

প্রতি সপ্তাহে পরিস্থিতি পরিবর্তন

গত পাঁচ মাস ধরে আইপিএল নিয়ে যে টানাপোড়েন হয়েছে, সেদিকে তিনি নজর রেখে গিয়েছেন বলে জানিয়েছেন ট্রেন্ট বোল্ট। তাঁর বক্তব্য, করোনা ভাইরাসের প্রভাবে প্রতি সপ্তাহেই পরিস্থিতির পরিবর্তন হচ্ছে। এহেন অবস্থায় সবকিছুই অনিশ্চিত বলে মনে করেন কিউয়ি ফাস্ট বোলার।

করোনা ভাইরাস

করোনা ভাইরাস

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রা ১৫ কোটিতে পৌঁছে গিয়েছে। প্রাণ হারিয়েছেন ছয় লক্ষেরও বেশি মানুষ। কেবল ভারতে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে এগারো লক্ষ ছাড়িয়ে গিয়েছে। ২৮ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে।

ভারতের বাইরে আইপিএল

ভারতের বাইরে আইপিএল

করোনা ভাইরাসের লাগামছাড়া প্রভাবে ভারতে আইপিএল আয়োজন করা সম্ভব নয়, তা প্রায় নিশ্চিত। এহেন পরিস্থিতিতে সৌদি আরবে টুর্নামেন্ট হতে পারে বলে আভাস বিসিসিআইয়ের।

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার পরও কি ধোনির আন্তর্জাতিক প্রত্যাবর্তন সম্ভব?

English summary
Mumbai Indians will be in trouble as Trent Boult unsure of IPL participation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X