• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফ্যানেদের জন্য দুঃসংবাদ! আইপিএল থেকে নাম তুলে নিলেন টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি

  • |

ব্যক্তিগত কারণে চেন্নাই সুপার কিংস থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন সুরেশ রায়না। আসন্ন আইপিএল ২০২০তে তারকা বাঁ-হাতি ক্রিকেটারকে এবছর খেলতে দেখা যাবে না। ফ্যানেদের কাছে যা স্বাভাবিকভাবেই খারাপ খবর। এই খবর হজম হতে না হতে ফের দুঃসংবাদ। এবার আইপিএলে নেই আরও এক তারকা ক্রিকেটার।

বিদেশি ক্রিকেটারকে দেখা যাবে না

বিদেশি ক্রিকেটারকে দেখা যাবে না

দেশি ক্রিকেটার রায়নার আইপিএল ছাড়ার পর এবার কোটি টাকার টুর্নামেন্ট থেকে তারকা বিদেশি এক ক্রিকেটার নাম প্রত্যাহার করে নিয়েছেন বলে জানা গিয়েছে।

এই বিদেশি কোন ফ্র্যাঞ্চাইজিতে খেলেন

এই বিদেশি কোন ফ্র্যাঞ্চাইজিতে খেলেন

বিদেশি এই ক্রিকেটার মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজিতে খেলেন। তারকা ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেটে ইয়র্কার স্পেশালিস্ট। শ্রীলঙ্কার হয়ে বিশ্বকাপও জিতেছেন।

তারকা ক্রিকেটারের নাম

তারকা ক্রিকেটারের নাম

এতগুলি হিন্টের পর আইপিএল ফ্যানেরা নিশ্চয়ই আন্দাজ করে নিয়েছেন। আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সে খেলা লাসিথ মালিঙ্গা।

কেন নেই আইপিএলে

কেন নেই আইপিএলে

সম্পূর্ণ ব্যাক্তিগত কারণেই মালিঙ্গা আইপিএল থেকে সরে গেলেন বলে জানা গিয়েছে। গতবছর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল ট্রফি জিতেছেন মালিঙ্গা।

কী সেই ব্যক্তিগত কারণ

কী সেই ব্যক্তিগত কারণ

জানা গিয়েছে মালিঙ্গার বাবা গুরুতর অসুস্থ। আগামী দিনে তাঁর অস্ত্রোপচার করতে হবে। এই সময় মালিঙ্গা তাঁর বাবার সঙ্গে থাকতে চাইছেন। সেই কারণে তিনি এবছর মুম্বই ইন্ডিয়ান্সে খেলছেন না।

আইপিএলে সর্বোচ্চ উইকেট শিকারি

আইপিএলে সর্বোচ্চ উইকেট শিকারি

প্রসঙ্গত মালিঙ্গা আইপিএল টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেটশিকারী। ১২২ ম্যাচে খেলে মালিঙ্গা টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বেশি ১৭০টি উইকেট নিয়েছেন। ৫ উইকেট শিকার ১ বার ও চার উইকেট শিকার ৬ বার।

পরিবর্ত ক্রিকেটার কে?

পরিবর্ত ক্রিকেটার কে?

মালিঙ্গার পরিবর্তে মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি অস্ট্রেলিয়ান পেসার জেমস প্যাটিনসনকে দলে নিয়েছে। মুম্বই জার্সি গায়ে চাপিয়ে অজি ক্রিকেটার আমিরশাহীতে কামাল দেখাতে পারেন কিনা, সেটাই এখন দেখার।

English summary
Mumbai Indians sign James Pattinson as replacement for Lasith Malinga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X