• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: রান পেলেন ঈশান-রোহিত, টিম ডেভিডের ঝোড়ো ইনিংসে লড়াই চালানোর মতো রান তুলল মুম্বই ইন্ডিয়ান্স

Google Oneindia Bengali News

মু্ম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সুবিধা খুব বেশি নিতে পারল না মুম্বই ইন্ডিয়ান্স। টিম ডেভিডের সৌজন্যে শেষে দিকে ঝড় উঠলেও ২০ ওভারে মুম্বই ইন্ডিয়ান্স তুলল ১৭৭/৬। ব্র্যাবোর্নের উইকেটের নিরিখে যা একেবারেই ভাল রান নয়। প্রথম ইনিংসে এই মাঠে গড় রান ১৯০ থেকে ২০০-এর মধ্যে থাকে।

IPL 2022: রান পেলে ঈশান-রোহিত, টিম ডেভিডের ঝোড়ো ইনিংসে লড়াই চালানোর মতো রান তুলল মুম্বই ইন্ডিয়ান্স

এ দিন টসে জিতে মুম্বইকে ব্যাটিং করতে পাঠায় গুজরাত টাইটানসের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। প্রথমে ব্যাটিং করার সুযোগ পেয়ে শুরুটা ভআল করেছিল মুম্বই। ঈশান কিষান এবং রোহিত শর্মার দুরন্ত ব্যাটিংয়ের উপর ভর করে পাওয়ার প্লে-তে কোনও উইকেট না হারিয়ে ৬৩ রান তোলে মুম্বই। ঈশান কিষান (৪৫) এবং রোহিত শর্মা (৪৩) আউট হতেই মুম্বইয়ের রানের গতিতে হ্রাস পড়ে। সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড এবং তিলক বর্মা কেউই রান পাননি মিডল অর্ডারে। সূর্যকুমার এই ম্যাচে করেন ১৩ রান, কাইরন পোলার্ডের ব্যাট থেকে আসে ৪ রান। শুরুটা ভাল করলেও ভাগ্য সঙ্গ না দেওয়ায় তিলক বর্মার ইনিংস শেষ হয় ২১ রানে। রান আউট হন তিনি। এই অবস্থায় মুম্বইয়ের ইনিংসকে এগিয়ে নিয়ে যান টিম ডেভিড। ঝোড়ো ইনিংস খেলেন তিনি। ২১ বলে ৪৪ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। দু'টি চার এবং চারটি ছয় দিয়ে সাজানো ছিল টিম ডেভিডের ঝোড়ো ইনিংস।

এ দিন গুজরাত টাইটানসের হয়ে সর্বাধিক দু'টি উইকেট পান রশিদ খান। ৪ ওভারে ২৪ রান দিয়ে ২ উইকেট তুলে নিয়েছেন রশিদ। আফগানিস্তানের এই স্পিনারের পাশাপাশি এ দিন একটি করে উইকেট পেয়েছেন আলজারি জোসেফ, লকি ফার্গুসন এবং প্রদীপ সাংওয়ান। এই ম্যাচে জিতলে চলতি লিগের এটি দ্বিতীয় জয় হবে।

English summary
Mumbai Indians scored 177/6 after batted first against Gujarat Titans. Tim David played an important knock of unbeaten 44 runs. Ishan Kishan and Rohit Sharma also scored good runs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X