• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চোট সারিয়ে ফের কবে মাঠে নামছেন রোহিত, ইঙ্গিত মুম্বই অধিনায়ক পোলার্ডের

আর কোনও অঘটন না ঘটলে আইপিএল ২০২০-এর প্লে-অফেই মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে অধিনায়ক রোহিত শর্মাকে ফের মাঠে নামতে দেখা যাবে। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দাপুটে জয় হাসিল করার পর অন্তত তেমনই আভাস দিলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শিবিরের কার্যনিবার্হী অধিনায়ক কাইরন পোলার্ড। জানালেন, আগের থেকেই অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন হিটম্যান।

চোট সারিয়ে ফের কবে মাঠে নামছেন রোহিত, ইঙ্গিত মুম্বই অধিনায়ক পোলার্ডের

গত ১৬ অক্টোবর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে চলতি আইপিএলে শেষ বার মাঠে নেমেছিলেন রোহিত শর্মা। ওই ম্যাচেই হ্যামস্ট্রিংয়ের পেশিতে টান ধরার কারণে পরের চারটি ম্যাচ রিজার্ভ বেঞ্চে বসেই কাটাতে হয় মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ককে। রুদ্ধশ্বাস ডবল সুপার ওভারে পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়েছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কাইরন পোলার্ডের নেতৃত্বে পরের চারটির মধ্যে তিনটি ম্যাচ জিতে আইপিএল ২০২০-এর প্লে-অফে জায়গা করে নিয়েছে মুম্বই। শনিবার দিল্লি ক্যাপিটালসকে ৯ উইকেটে হারিয়েছে মুকেশ আম্বানির দল।

ইতিমধ্যে অস্ট্রেলিয়া সফরের জন্য ঘোষিত ভারতীয় দলের বাইরে রাখা হয়েছে রোহিত শর্মাকে। এই ইস্যুতে ক্রিকেট মহলে তীব্র বিতর্ক দানা বেঁধেছে। বিসিসিআইয়ের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগও তোলা হয়েছে। তবে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ককে যে চোটের কারণেই দলের বাইরে রাখা হয়েছে, তা বুঝিয়ে দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। জানিয়ে দিয়েছে, রবিবার ফিটনেস পরীক্ষায় পাশ হলে হিটম্যানকে অস্ট্রেলিয়াগামী ভারতীয় দলে অন্তর্ভূক্ত করা হবে।

এই ডামাডোলের মধ্যেই শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে মুম্বই ইন্ডিয়ান্সের কার্যনির্বাহী অধিনায়ক কাইরন পোলার্ডকে রোহিত শর্মার চোট নিয়ে প্রশ্ন করা হয়েছিল। ওয়েস্ট ইন্ডিয়ান জানান যে আগের থেকে এখন অনেকটাই ফিট রোহিত। খুব শীঘ্র তাঁকে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ফের মাঠে দেখা যাবে বলেও জানিয়েছেন পোলার্ড।

English summary
Mumbai Indians captain Rohit Sharma will play play-off of IPL 2020, acting Kieron Pollard gave update
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X