• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: শেষ ওভারে বোলিং-এর সময়ে কী বলেছিলেন ধোনি, ফাঁস করলেন মুকেশ

Google Oneindia Bengali News

মহেন্দ্র সিং ধোনি নেতৃত্বে ফিরতেই দাপুটে জয়ের মুখ দেখেছে চেন্নাই সুপার কিংস। সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে পরাজিত করেছে সিএসকে। ম্যাচের শেষ ওভারে বোলিং করার আগে এবং মধ্যে মুকেশের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল ধোনিকে। কী পরামর্শ দিচ্ছিলেন অভিজ্ঞ অধিনায়ক ফাঁস করলেন মুকেশ চৌধুরী।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মুকেশের পারফরম্যান্স:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মুকেশের পারফরম্যান্স:

ব্যাট হাতে অনবদ্য ৯৯ রানের ইনিংস করার ফলে ম্যাচের সেরা নির্বাচিত হলেও চেন্নাইকে এই ম্যাচে জয় এনে দেওয়ার নেপথ্যে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে মুকেশ চৌধুরির। চার উইকেট এই ম্যাচে তুলে নিয়েছেন এই তরুণ। অভিষেক শর্মা এবং রাহুল ত্রিপাঠীকে পর পর দুই বলে আউট করে যে ধাক্কা তিনি সানরাইজার্সকে দিয়েছিলেন তা আর কাটিয়ে উঠতে পারেনি হায়দরাবাদের ফ্রাঞ্চাইজিটি। এছাড়া শশাঙ্ক সিং এবং ওয়াশিংটন সুন্দরকে আউট করেন মুকেশ।

ব্র্যাভোর না থাকায় বাড়তি দায়িত্ব:

ব্র্যাভোর না থাকায় বাড়তি দায়িত্ব:

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মুকেশ চৌধুরী বলেন, "ব্র্যাভো না থাকার কারণে পাওয়ার প্লে-তে দায়িত্ব অনেকটা বেড়ে গিয়েছিল কারণ ওর অনেক অভিজ্ঞতা রয়েছে এবং ক্রমাগত আমাদের উপদেশ দিতে থাকে। গতকাল ও আমার বলে যে আমাকে বেশি দায়িত্ব নিতে হবে, দলের পরিবেশ সব সময়েই প্রচন্ড সহায়ক। একটা ক্যাচ ড্রপ করেছিলাম আমি, আমায় একটা উইকেট পেতেই হতো এবং ধন্যবাদ যে সেটা হয়েছে।"

ধোনির উপদেশ:

ধোনির উপদেশ:

শেষ ওভারে জয়ের জন্য ৩৮ রান প্রয়োজন ছিল সানরাইজার্স হায়দরাবাদের। সেই সময়ে মুকেশের সঙ্গে কথা বলতে দেখা যায় ধোনিকে। মাহির সঙ্গে হওয়া কথা প্রসঙ্গে তিনি বলেন, "ওই ওভারের জন্য বিশেষ কিছুই আমায় বলেননি এমএস ধোনি। ও শুধু আমায় বলেছিল স্টাম্পে বল রাখতে এবং বাড়তি কোনও কিছু চেষ্টা না করতে।"

চলতি আইপিএল-এ মুকেশের পারফরম্যান্স:

চলতি আইপিএল-এ মুকেশের পারফরম্যান্স:

আইপিএল ২০২২-এ আট ম্য়াচে ১১ উইকেট সংগ্রহ করেছেন মুকেশ চৌধুরি। তাঁর ইকোনমি রেট ৯.৮২ এবং বোলিং গড় ২৫.৪৫, সেরা বোলিং ফিগার ৪/৪৬। গত ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধেই এই বোলিং ফিগার অর্জন করেন মুকেশ।

আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অবস্থান:

আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অবস্থান:

মাঝ পথে নেতৃত্ব বদল হয়েছে চেন্নাইয়ের। রবীন্দ্র জাডেজাকে মরসুমের শুরুতে নেতৃত্বে ব্যাটন তুলে দেয় ধোনি কিন্তু লাগাতর খআরাপ পারফরম্যান্সের পর অধিনায়কত্বের দায়িত্ব ছেড়ে মাহিকেই নেতৃত্বভার গ্রহণ করতে অনুরোধ করেন জাডেজা। এখনও পর্যন্ত আইপিএল ২০২২-এ ৯ ম্যাচে তিনটি জিতে ছয় পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস।

English summary
Mukesh Choudhary revealed what MS Dhoni has said to him in between last over against SRH. Mukesh took four wickets against SRH in this match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X