• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ধোনি অনন্য, ওঁর সঙ্গে তুলনায় যেও না', পন্থকে বলেছিলেন প্রাক্তন প্রধান নির্বাচক!

কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নিজেকে তুলনা করার ফলেই ঋষভ পন্থ পথভ্রষ্ট হয়েছেন বলে মনে করেন বিসিসিআইয়ের প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ। পন্থের মধ্যে যে প্রতিভা ছিল, তার সঠিক বহিঃপ্রকাশ ঘটেনি বলেও মনে করেন প্রসাদ। তাঁর কথায়, এমএস ধোনি সবার থেকে আলাদা এক ব্যক্তিত্ব। মাহির সঙ্গে কারও তুলনা হয় না বলেও মনে করেন বিসিসিআইয়ের প্রাক্তন প্রধান নির্বাচক।

ধোনির সঙ্গে পন্থের তুলনা

ধোনির সঙ্গে পন্থের তুলনা

মহেন্দ্র সিং ধোনির পরিবর্ত হিসেবে ঋষভ পন্থকেই দেশের ভবিষ্যত বলে ভাবা হয়েছিল। এরপর থেকে ওই তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান যখনই মাঠে নেমেছেন, তখনই ক্রিকেট প্রেমীরা এমএস ধোনির সঙ্গে তাঁর তুলনা টানতে শুরু করেছিলেন বলে জানিয়েছেন এমএস ধোনি। বারবার একই কথা শুনতে শুনতে পন্থ নিজেকে ধোনির মতোই ভাবতে শুরু করেছিলেন বলেও মনে করেন বিসিসিআইয়ের প্রাক্তন প্রধান নির্বাচক।

পন্থের সঙ্গে কথা বলেছিলেন

পন্থের সঙ্গে কথা বলেছিলেন

এমএসকে প্রসাদ জানিয়েছেন, বিসিসিআইয়ের প্রধান নির্বাচক থাকার সময় ঋষভ পন্থের সঙ্গে তাঁর এই ইস্যুতে কথা হয়েছে। তিনি এমএস ধোনির ছায়া থেকে তিনি পন্থকে সরে আসতে বলেছিলেন বলেও দাবি করেছেন প্রসাদ। তা করতে পারেননি বলেই ঋষভ পথভ্রষ্ট হয়েছেন বলে মনে করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান নির্বাচক।

ঋষভ পন্থের কেরিয়ার

ঋষভ পন্থের কেরিয়ার

দেশের হয়ে ১৩টি টেস্ট, ১৬টি ওয়ান ডে ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ঋষভ পন্থ। তিন ফর্ম্যাটে তিনি যথাক্রমে ৮১৪, ৩৭৪ ও ৪১০ রান করেছেন। টেস্টে দুটি শতরান রয়েছে পন্থের।

থমকে গিয়েছে কেরিয়ার

থমকে গিয়েছে কেরিয়ার

লাগাতার খারাপ পারফরম্যান্স ও চোটের কারণে ভারতীয় দল থেকে সরে দাঁড়াতে হয়েছিল ঋষভ পন্থকে। পরিবর্তে ওপেনার কেএল রাহুলকে দিয়ে উইকেটরক্ষকের কাজ চালাচ্ছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। রাহুল সফল হওয়ায় সীমিত ওভারের ফর্ম্যাটে জাতীয় দলে ঋষভের কামব্যাক কঠিন হয়ে গিয়েছে বলা চলে। যদিও টেস্টে তাঁকে ভেবেই ঘুঁটি সাজাচ্ছে টিম ইন্ডিয়া।

English summary
MSK Prasad speaks about the comparison of MS Dhoni and Rishabh Pant
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X