• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়া সফরে কেন ২৬ জন ভারতীয় ক্রিকেটারকে দলে চাইছেন প্রাক্তন নির্বাচক প্রধান

  • |

করোনা আহবে চলতি বছরে সেপ্টেম্বরে আরব আমিরশাহীতে আইপিএল। তারপর অস্ট্রেলিয়া সফরে যাবে ভারত। শুরুতে টি-২০, এরপর চার ম্যাচে টেস্ট সিরিজ ও ওডিআই সিরিজ রয়েছে। এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেটারদের অস্ট্রেলিয়া পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ দিলেন প্রাক্তন নির্বাচক প্রধান।

 কী পরামর্শ এম এস কে প্রসাদের

কী পরামর্শ এম এস কে প্রসাদের

করোনা পরিস্থিতিতে আন্তর্জাতিক সফরে দল পাঠানোর ক্ষেত্রে বেশি সংখ্যাক ক্রিকেটারকে পাঠানো বুদ্ধিমানের মতো কাজ বলে মনে করছেন প্রাক্তন নির্বাচক এম এস কে প্রসাদ।

সফরে থাকুক ২৬ ক্রিকেটার

সফরে থাকুক ২৬ ক্রিকেটার

এই নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডকে দেওয়া পরামর্শে প্রসাদ মহামারী পরিস্থিতিতে ২৬ জনের বড় দল পাঠানোর পক্ষে মত দিয়েছেন। বোর্ড বেশি সংখ্যক ক্রিকেটার পাঠানোর চিন্তাভাবনা করলেই ভাল হবে বলে তিনি মন্তব্য করেন।

কেন এমন ভাবনা

কেন এমন ভাবনা

সফরে এক বা একাধিক ক্রিকেটার করোনায় আক্রান্ত হলে,দলে একাধিক ক্রিকেটার থাকলে কোনভাবেই দলের ভারসাম্য নষ্ট হবে না বলে মনে করছেন প্রসাদ। সেই কারণেই দলে ২৬ জন ক্রিকেটার নিয়ে সফর করলে বুদ্ধিমানের হবে বলে তিনি জানিয়েছেন।

কবে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারত

কবে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারত

অক্টোবরে ভারতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফরের কথা রয়েছে ৷নির্ধারিত ক্রীড়াসূচি অনুযায়ী ১১ অক্টোবর থেকে ৩ ম্যাচের টি-২০ সিরিজ শুরু৷ এরপর ৩ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত চার ম্যাচের টেস্ট ও ১২ জানুয়ারি থেকে ৩ ম্যাচের ওডিআই সিরিজ শুরু হবে।

English summary
MSK Prasad said, Would Be Ideal To Go With 26 cricketers On Australia Tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X