• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবসরের পরও ক্যারিশমা অব্যাহত, আবারও বিমানে হৃদয় জিতলেন ধোনি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরও মহেন্দ্র সিং ধোনির ক্যারিশমা অব্যাহত। আবারও বিমানে হৃদয় জিতলেন দেশের সর্বকালের সেরা অধিনায়ক। দুবাইমুখী উড়ানের ইকোনমি ক্লাসে সফররত যাত্রীর সঙ্গে নিজের বিজনেস ক্লাসের আসন অদল-বদল করে নেটিজেনদেরও ফের মুগ্ধ করেছেন এমএসডি।

অবসরের পরও ক্যারিশমা অব্যাহত, আবারও বিমানে হৃদয় জিতলেন ধোনি

করোনা ভাইরাসের আবহে আইপিএল খেলতে দুবাই পৌঁছেছে মহেন্দ্র সিং ধোনি নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। সিএসকে অধিনায়ক ও অন্যান্য ক্রিকেটারদের জন্য চেন্নাই থেকে দুবাইগামী উড়ানের বিজনেস ক্লাসের আসন বরাদ্দ হয়েছিল। ওই বিমানেরই ইকোনমি ক্লাসে সফর করছিলেন অনেকে। সেই দলে সিএসকের কিছু সাপোর্ট স্টাফও ছিলেন। তাঁদেরই মধ্যে এক যাত্রীর সঙ্গে ধোনি নিজের বিজনেস ক্লাসের আসন অদল-বদল করেন। মাহি ওই যাত্রীকে বলেন যে তাঁর পা বড় হওয়ায় তিনি ইকোনমি ক্লাসে বসতে পারবেন না।

নিজের অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জর্জ নামের ওই ব্যক্তি। বিমানে তাঁর সঙ্গে ধোনির কথোপকথনের ভিডিও পোস্টও করেছেন জর্জ। লিখেছেন, এমএস-কে তিনি যত দেখছেন তত অবাক হচ্ছেন।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">When a man who’s seen it all, done it all in Cricket tells you, “Your legs are too long, sit in my seat (Business Class), I’ll sit in Economy.” The skipper never fails to amaze me. <a href="https://twitter.com/msdhoni?ref_src=twsrc%5Etfw">@msdhoni</a> <a href="https://t.co/bE3W99I4P6">pic.twitter.com/bE3W99I4P6</a></p>— george (@georgejohn1973) <a href="https://twitter.com/georgejohn1973/status/1296878284756656128?ref_src=twsrc%5Etfw">August 21, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

তবে এই ঘটনা নতুন নয়। এর আগেও বিমানে একাধিকবার এমন ঘটনা ঘটিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়কের এ সংক্রান্ত এক কিসসার সাক্ষী কিংবদন্তি সুনীল গাভাসকরও। তিনিই ধোনির এই গুনের বিষয়টি প্রথম প্রকাশ্যে এনেছিলেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার এক সপ্তাহ পর সেই সব স্মৃতিই মাহি প্রেমীদের মনে ভিড় করছে।

English summary
MS Dhoni wins hearts again by swaps his business class seat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X