• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রায়নার মতো কাজ করবেন না ধোনি! সৈয়দ মুস্তাক আলি ট্রফি নিয়ে বড় সিদ্ধান্ত!

  • |

একই সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। এমএস ধোনির তরফে চূড়ান্ত ঘোষণার দিনই নিজের সিদ্ধান্ত জানিয়েছিলেন সুরেশ রায়নাও। সেই ঐক্য ভেঙে গেল ঘরোয়া ক্রিকেটের আঙিনায়। অবসর ভেঙে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলবেন রায়না। অন্যদিকে আইপিএল ছাড়া অন্য কোনও ক্রিকেট টুর্নামেন্টে না খেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ধোনি।

রায়নার মতো কাজ করবেন না ধোনি! সৈয়দ মুস্তাক আলি ট্রফি নিয়ে বড় সিদ্ধান্ত!

গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়না। যদিও এরপর আইপিএল খেলেন দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক। তবে চেন্নাই সুপার কিংসের জার্সিতে এবার খুব একটা সুবিধা করতে পারেননি ধোনি। আইপিএলের ইতিহাসে প্রথমবার টুর্নামেন্টের প্লে-অফে পৌঁছতে পারেনি সিএসকে।

অন্যদিকে করোনা ভাইরাসের আতঙ্কে আইপিএল শুরু হওয়ার আগেই দুবাই থেকে ভারতে ফিরে এসেছিলেন সুরেশ রায়না। টুর্নামেন্ট-ব্যাপী তাঁর অভাব অনুভব করে চেন্নাই সুপার কিংস। নানা কথা ওঠা সত্ত্বেও নিজের অবস্থানে অনড় থাকেন ভারতের প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান। যদিও বাড়িতে ফিটনেস ট্রেনিং ও নেট প্র্যাকটিস চালিয়ে যান রায়না। ২০২১ সালের আইপিএল তিনি খেলবেন কিনা, তা অবশ্য স্পষ্ট নয়।

তবু নিজের ক্ষমতা ঝালিয়ে নিতে চাইছেন দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা সুরেশ রায়না। সম্ভবত সেই কারণেই তিনি উত্তরপ্রদেশের হয়ে এবার সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলছেন। ২০২১ সালের ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট। ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে প্রতিযোগিতা।

অন্যদিকে বিসিসিআই আয়োজিত ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নেবেন না বলে জানিয়ে দিয়েছেন এমএস ধোনি। বলে দিয়েছেন যে আইপিএল ছাড়া তিনি নাকি অন্য কোনও ক্রিকেট ইভেন্টের সঙ্গে যুক্ত থাকবেন না। যদিও একটা সময় ঝাড়খণ্ডের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অংশ নিতে আগ্রহী ছিলেন এমএস। চলতি বছরের শুরুতে রাঁচিতে সেই মতো তিনি প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন। কিন্তু করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ায় টুর্নামেন্ট পিছিয়ে দেওয়া হয়। ততদিনে গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে অনেকটা জল।

English summary
MS Dhoni will not coming out of retirement for Syed Mushtaq Ali Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X