• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার ধারাভাষ্যকার ধোনিকে দেখবে ইডেন! বিস্তারিত জেনে নিন

ইংল্যান্ড বিশ্বকাপের পর ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিশ্রাম নিয়েছেন লেজেন্ড মহেন্দ্র সিং ধোনি। তিনি কবে ফের ক্রিকেটে ফিরবেন কিংবা আদৌ আর তাঁকে ব্যাট হাতে বাইশ গজে দেখা যাবে কিনা, তা নিয়ে জল্পনা তুঙ্গে। তারই মধ্যে খবর, ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হতে চলা দেশের প্রথম দিন-রাতের টেস্টে 'অতিথি' ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যেতে পারে এমএস-কে।

এবার ধারাভাষ্যকার ধোনিকে দেখবে ইডেন! বিস্তারিত জেনে নিন

তবে কী ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হতে চলা ভারত ও বাংলাদেশের মধ্যে ঐতিহাসিক গোলাপী বলের টেস্ট শুরু হওয়ার আগেই ক্রিকেট থেকে অবসর ঘোষণা করবেন মহেন্দ্র সিং ধোনি? কেন তাঁকে আচমকা ব্যাট-গ্লাভস ছেড়ে ধারাভাষ্যের মাইক হাতে দেখা যাবে? এসব প্রশ্নের উত্তর দিয়েছে ব্রডকাস্টার স্টার স্পোর্টস। জানিয়েছে, ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হতে চলা দেশের প্রথম দিন-রাতের টেস্টে ধোনিকে 'অতিথি' ধারাভাষ্যকারের ভূমিকা পালন করার প্রস্তাব দিয়েছে তারাই। সেই প্রস্তাবে রাজি হলে ইডেন টেস্টের প্রথম কিংবা দ্বিতীয় দিন, এমএস-কে ধারাভাষ্যের মাইক হাতে প্রথমবার দেখা যেতে পারে বলে জানিয়েছে স্টার স্পোর্টস।

২২ নভেম্বর থেকে ইডেন গার্ডেন্সে শুরু হবে ভারত ও বাংলাদেশের মধ্যে গোলাপী বলের ঐতিহাসিক টেস্ট ম্যাচ। শুধু মহেন্দ্র সিং ধোনি নন, ওই ম্যাচে দেশের সব ক্রিকেট অধিনায়ককেই কমেন্ট্রি বক্সে দেখা যেতে পারে বলে স্টার স্পোর্টস ও বিসিসিআই সূত্রে খবর। টিম ইন্ডিয়ার বর্তমান নেতা বিরাট কোহলি সহ দেশের সব প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্টের প্রথম দিন এক সঙ্গে ও এক লাইনে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গাইতে পারেন বলেও খবর। ইডেনে টেস্ট চলাকালীন দেশের সব প্রাক্তন অধিনায়কদের, তাঁদের জীবনের উল্লেখযোগ্য ম্যাচের স্মৃতিচারণ করার সুযোগ দেওয়া হবে বলেও স্টার স্পোর্টস ও বিসিসিআই সূত্রে জানা গিয়েছে।

ঐতিহাসিক ইডেন গার্ডেন্সেই ২০০১ সালে টেস্টে স্টিভ ওয়ার দুর্ধর্ষ অস্ট্রেলিয়ার অশ্বমেধের ঘোড়া আটকেছিল সৌরভ গঙ্গোপাধ্যায় নেতৃত্বাধীন ভারত। ভারতীয় ক্রিকেটে মাইলফলক স্থাপন করা ওই টেস্টের তিন নায়ক ভিভিএস লক্ষ্মণ, রাহুল দ্রাবিড় ও হরভজন সিং-কে ২২ নভেম্বর ইডেন গার্ডেন্সে আমন্ত্রণ জানানো হয়েছে বলে খবর। তাঁদের সঙ্গে ওই ঐতিহাসিক টেস্ট ম্যাচের স্মৃতিচারণে অংশ নিতে পারেন দেশের প্রাক্তন স্পিন লেজেন্ড অনিল কুম্বলে ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও। তাঁদের কথোপকথন ইডেন গার্ডেন্সের জায়ান্ট স্ক্রিনে দেখানো হতে পারে বলে জানানো হয়েছে। সূত্রের খবর, এই উদ্যোগ নিয়ে স্টার স্পোর্টসের সঙ্গে চূড়ান্ত আলোচনা সেরে ফেলেছে বিসিসিআই।

English summary
MS Dhoni will have a role as commentators in Eden test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X