• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাবজি নিষিদ্ধ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ধোনি! কিন্তু কেন?

  • |

সীমান্ত সমস্যা নিয়ে বাড়তে থাকা রাজনৈতিক অস্থিরতায় চিনের পাবজি মোবাইল ভারতে নিষিদ্ধ বলে ঘোষণা করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার। তাতে আর কেউ সমস্যায় পড়ুক আর না-ই বা পড়ুক, দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যে সবচেয়ে বেশি ব্যথীত হবেন, তেমনটাই মনে করেন নেটিজেনদের একাংশ। এই ইস্যুতে মিমও তৈরি করে ফেলেছেন অনেকে। চলছে মসকরা।

পাবজি নিষিদ্ধ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ধোনি! কিন্তু কেন?

এমএস ধোনি যে পাবজির ভক্ত, তা জানতে বাকি নেই কারও। এই ইস্যুতে মাহির স্ত্রী সাক্ষী ধোনির একাধিক পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমএস-কে মনোযোগ সহকারে পাবজি খেলতে দেখেছেন নেটিজেনরা। সেই ছবিগুলিকেই অস্ত্র বানিয়ে ধোনিকে ট্রোলড করেছে সোশ্যাল মিডিয়া। অনেকে তো দেশের সবচেয়ে সফল ক্রিকেট অধিনায়কের অবসরের সঙ্গে পাবজির বিদায়কে জুড়ে দিয়েছেন। কেউ কেউ পাবজির বিদায়ের জন্য এমএস-কে দায়ী করেছেন। যা খুব একটা ভালো চোখে দেখছেন না এমএস ভক্তরা।

পাবজি নিষিদ্ধ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ধোনি!

পাবজি নিষিদ্ধ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ধোনি!

সীমান্ত সমস্যা নিয়ে চিনের সঙ্গে ভারতের রাজনৈতিক বিতর্ক বেড়েই চলেছে। এর জেরে একের পর এক চিনা অ্যাপ দেশে নিষিদ্ধ বলে ঘোষণা করে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার। তার মধ্যে সাম্প্রতিকতম পাবজির বিদায়। যা নিয়ে দেশে বেশ আলোড়ন পড়ে গিয়েছে। এ ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় নানা মিম তৈরি হয়েছে।

আইপিএল ২০২০-এর আগে সুরক্ষিত নয় বিসিসিআই, করোনা আক্রান্ত একাধিক!

English summary
MS Dhoni trolled in social media as PUBG mobile gets banned in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X