• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের জন্য বাড়িতেই প্রস্তুতি চালাচ্ছেন ধোনি! জানালেন রায়না

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা মহেন্দ্র সিং ধোনি, আইপিএলের জন্য নিজের বাড়িতেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন। মাহির চেন্নাই সুপার কিংসের সতীর্থ তথা ভারতের বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না এ কথা জানিয়েছেন। একই সঙ্গে তিনি নিজেও যে আইপিএল খেলার জন্য মুখিয়ে রয়েছেন, সে কথাও জানিয়েছেন রায়না।

বাড়িতে অনুশীলন করছেন ধোনি

বাড়িতে অনুশীলন করছেন ধোনি

ভারতীয় ক্রিকেট দল তথা চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না জানিয়েছেন, কেউ না জানলেও তিনি জানেন যে সবার অলক্ষ্যে বাড়িতেই আইপিএলের অনুশীলন শুরু করেছেন মহেন্দ্র সিং ধোনি। টুর্নামেন্টের জন্য এমএস অনেক আগে থেকেই প্রস্তুতি শুরু করেছেন বলে দাবি রায়নার।

মাঝপথে বন্ধ হয়েছিল অনুশীলন

মাঝপথে বন্ধ হয়েছিল অনুশীলন

চলতি বছরের ২৯ মার্চ থেকে আইপিএল শুরু হওয়ার কথা ছিল। সেই মতো প্রস্তুতিও শুরু করে দিয়েছিল দলগুলি। চেন্নাই সুপার কিংসের জার্সিতে অনুশীলন শুরু করে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনিও। কিন্তু করোনা ভাইরাসের জেরে তখন স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল। বন্ধ হয়ে গিয়েছিল অনুশীলন।

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে ধোনি

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে ধোনি

২০১৯-এর জুলাই শেষবার কোনও ক্রিকেট ম্যাচ খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় দলের জার্সিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনাল খেলেছিলেন মাহি। এরপর এক বছরেরও বেশি সময় ধরে বাইশ গজের বাইরে রয়েছেন ধোনি। এর মাঝে ব্যাট হাতে প্রকাশ্যে আসতে দেখা যায়নি তাঁকে। বরং পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে, কৃষিকাজ করে দিন কেটেছে ধোনির।

তৈরি রায়না

তৈরি রায়না

ভারতীয় ক্রিকেট দল থেকে কার্যত ব্রাত্য হয়ে যাওয়া সুরেশ রায়না, এই আইপিএল-কেই প্রত্যাবর্তনের মঞ্চ হিসেবে বেছে নিয়েছেন। চার থেকে পাঁচ মাসের লকডাউনের জড়তা কাটাতে তিনি অনুশীলন শুরু করে দিয়েছেন বলে জানিয়েছেন উত্তরপ্রদেশের ক্রিকেটার।

করোনা ধাক্কায় আরও এক ক্রিকেট সিরিজ বাতিল, শুরু থেকে আইপিএলে যোগ নিয়ে কামিন্স-রাসেলদের নেই বাধা

English summary
MS Dhoni start taining at home to prepare himself for IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X