India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহেন্দ্র সিং ধোনি ফিরলেন স্কুলজীবনের কথায়, কী না করলে ভারতীয় দলে সুযোগই পেতেন না?

Google Oneindia Bengali News

মহেন্দ্র সিং ধোনি উঠতি ক্রিকেটারদের উদ্দেশে দিলেন গুরুত্বপূর্ণ বার্তা। গতকাল তিনি উপস্থিত ছিলেন তামিলনাড়ুর তিরুভাল্লুর জেলা ক্রিকেট সংস্থার রৌপ্য জয়ন্তী উদযাপনের অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন প্রাক্তন আইসিসি চেয়ারম্যান তথা বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি এন শ্রীনিবাসন এবং চেন্নাই সুপার কিংসের কর্তারাও। ধোনি জেলা ক্রিকেটের গুরুত্ব সম্পর্কে অবহিত করেন উঠতি ক্রিকেটারদের।

কী না করলে ভারতীয় দলে সুযোগই পেতেন না ধোনি?

ধোনি জানান এই প্রথম এতদিন ধরে সফলভাবে চলা কোনও ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত এমন এক মাইলফলক স্পর্শের অনুষ্ঠানে তিনি যোগ দিলেন। বক্তব্য রাখতে গিয়ে ফিরে গিলেন রাঁচিতে স্কুলজীবনের কথাতেও। ধোনি বলেন, এই মঞ্চ থেকে আমি ধন্যবাদ জানাতে চাইব রাঁচি ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশনকে, স্কুল পর্যায়ের বিভিন্ন স্তরে ক্রিকেট প্রতিযোগিতা আয়োজনের জন্য। যে যে জেলাকে প্রতিনিধিত্ব করো, সকলের উচিত তার জন্য গর্ব অনুভব করা। আমি গর্বিত দেশের হয়ে খেলতে পারার জন্য। কিন্তু তা সম্ভবই হতো না যদি না আমি জেলা বা স্কুলের হয়ে খেলতাম।

ধোনি আরও বলেন, এখানে আসতে পেরে আমার খুব ভালো লাগছে। সর্বোপরি নিজের রাজ্য ক্রিকেট সংস্থাকে ধন্যবাদ জানানোর সুযোগ পেলাম। নিজের ঘরের থেকে দূরে থেকেও নিজের ঘর থেকেই তা জানাতে পারলাম। চেন্নাই সুপার কিংসের জন্মলগ্ন থেকে চেন্নাই-সহ তামিলনাড়ুর আত্মিক সম্পর্কের কথা, এই জায়গাকেও নিজের ঘর বলে মনে করার উপলব্ধির কথা ধোনি জানাতেই করতালিতে ফেটে পড়ে গোটা অডিটোরিয়াম। এই সংস্থার প্রাণপুরুষ ড. আর এন বাবা। তিনি ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার পদে ছিলেন ২০১২ থেকে ২০১৫ সাল অবধি। ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি ও ২০১৫ সালের বিশ্বকাপ-সহ। যেভাবে তিনি এই জেলা ক্রিকেট সংস্থার উন্নতিসাধন করেছেন তার প্রশংসা শোনা গিয়েছে ধোনি ও শ্রীনিবাসনের বক্তব্যে।

তামিলনাড়ু স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সঙ্গে যৌথ উদ্যোগে এই জেলা ক্রিকেট সংস্থা ক্রিকেটার শাহরুখ খান, দাবার গ্র্যান্ডমাস্টার আর প্রজ্ঞানন্দ ও অলিম্পিয়ান ফেন্সার ভবানী দেবী-সহ তামিলনাড়ুর ১০ ক্রীড়াবিদকে ৩ লক্ষ টাকার স্কলারশিপও প্রদান করল। চেকগুলি তুলে দেন ধোনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্ডিয়া সিমেন্টসের ডিরেক্টর রূপা গুরুনাথ, সিএসকে সিইও কাশী বিশ্বনাথন প্রমুখ। রবিচন্দ্রন অশ্বিন, দীনেশ কার্তিক, এমডি থিরুশকামিনী-সহ একঝাঁক ক্রিকেটার এই জেলা ক্রিকেট সংস্থার ২৫ বছর পূর্তি অনুষ্ঠানে ভিডিওবার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান। আইপিএলের পর রাঁচিতে কয়েকদিন কাটিয়ে এই অনুষ্ঠানে যোগ দিতে ধোনি চেন্নাই পৌঁছাতেই বিমানবন্দর থেকে তাঁকে নিয়ে উন্মাদনা তুঙ্গে।

English summary
MS Dhoni Says Cricketers Should Be Proud Of Representing Their Districts. He Was Speaking At A Ceremony To Mark The Silver Jubilee Of The Thiruvallur District Cricket Association
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X