• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বমহিমায় স্পিনারকে মাঠের বাইরে ফেলা ধোনির গর্জনে সচকিত ক্রিকেট বিশ্ব, মুগ্ধ ফ্যান

আইপিএলের জন্য মহেন্দ্র সিং ধোনি যে কতটা তৈরি, তার আঁচ পেল ক্রিকেট বিশ্ব। চেন্নাই সুপার কিংসের অনুশীলনে অধিনায়কের ব্যাট থেকে বেরোনো গগনভেদি শট মাঠ অতিক্রম করল। তা দেখে অভিভূত হলেন সিএসকে ক্রিকেটাররা। ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্পিনারের বলে লম্বা ছক্কা

স্পিনারের বলে লম্বা ছক্কা

স্বমহিমায় ফিরে এলেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপার কিংসের হয়ে অনুশীলনে নেমে লম্বা ছক্কা হাঁকালেন দেশের সবচেয়ে সফল ক্রিকেট অধিনায়ক। প্র্যাকটিস ম্যাচে পুরনো মেজাজে স্পিনারকে তুলে মাঠের বাইরে পাঠালেন 'থালা' ধোনি।

সোশ্যাল মিডিয়ায় শোরগোল

দীর্ঘদিন পর এমএসের ব্যাট থেকে ধোনি সুলভ শট দেখে উচ্ছ্বসিত হয়েছে সোশ্যাল মিডিয়া। চেন্নাই সুপার কিংস মাহির ব্যাটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে। আইপিএল ২০২০-তে ক্যাপ্টেন কুলকে পুরনো মেজাজে দেখা যাবে বলে বিশ্বাসও করতে শুরু করেছেন ক্রিকেট প্রেমীরা।

ধোনির শটে বিজয়ের প্রতিক্রিয়া

ধোনির শটে বিজয়ের প্রতিক্রিয়া

মহেন্দ্র সিং ধোনির ওই গগনভেদী শট দেখে অভিভূত হয়ে গিয়েছেন মুরলী বিজয়। একই সঙ্গে টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যানকে বলতে শোনা গিয়েছে, উপযুক্ত টাইমিং এবং ব্যাট সুইং ছাড়া এমন শট নেওয়া সম্ভব নয়। ধোনির এই প্রতিভা ঈশ্বর প্রদত্ত বলেও মনে করেন বিজয়।

ফের বাইশ গজে ধোনি

ফের বাইশ গজে ধোনি

২০১৯ সালের বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে শেষবার বাইশ গজে দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন এমএস। সিএসকে-র হয়ে আরও দুই বছর তিনি আইপিএল খেলবেন বলে মনে করা হচ্ছে।

'জনস্বার্থ'-এ আইপিএল ২০২০-এর রেডিও রাইটস চেয়ে সৌরভকে চিঠি প্রসার ভারতীর!

English summary
MS Dhoni's monster six stun CSK cricketers, video viral in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X