• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারতের টি ২০ বিশ্বকাপ জয়ের প্রত্যাশায় ধোনির বিরাট পদক্ষেপ! ঋতুপর্ণাকে পাশে নিয়ে বাংলায় কী বললেন?

  • |
Google Oneindia Bengali News

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারত ২০০৭ সালে টি ২০ বিশ্বকাপ, ২০১১ সালে একদিনের আন্তর্জাতিক ফরম্যাটের বিশ্বকাপ এবং ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল। যদিও বিগত ৯ বছর ধরে কোনও আইসিসি ইভেন্ট জেতেনি ভারতীয় দল। গত টি ২০ বিশ্বকাপে ধোনি ছিলেন বিরাট কোহলির নেতৃত্বাধীন দলের মেন্টর। তাতেও মেটেনি খরা।

ধোনির সাংবাদিক বৈঠক!

এরই মধ্যে গতকাল ধোনি জানিয়েছিলেন, আজ বেলা ২টোয় একটি সাংবাদিক বৈঠক করবেন তিনি। ধোনির ঘোষণা মানেই সকলেই চমকের অপেক্ষা করেন। আগামী আইপিএলে তিনি চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেবেন। ধোনি যখন সাংবাদিক বৈঠকের কথা ফেসবুক বার্তায় জানিয়েছিলেন, সেই সময় বিশ্বের ক্রীড়া মহল সাক্ষী থেকেছে রজার ফেডেরার ও ঝুলন গোস্বামীর অবসরের। ফলে স্বাভাবিকভাবেই জল্পনা তুঙ্গে ওঠে ধোনি আইপিএল থেকে অবসর সংক্রান্ত কোনও ঘোষণা করবেন কিনা তা নিয়ে।

ভারতের টি ২০ বিশ্বকাপ জয়ের সম্ভাবনা

যদিও তেমন কিছুই ঘটেনি। ধোনির এই পোস্টটি ছিল বিজ্ঞাপনী চমক। যাতে একটি বিস্কুট কোম্পানি নতুন প্রোডাক্ট জনসমক্ষে আনল মাহিকে রেখেই। তবে তার মধ্যেই রেখে দেওয়া হলো টি ২০ বিশ্বকাপের ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে ধোনি বলেন, ২০১১ সালে ভারত শেষবার বিশ্বকাপ জিতেছিল। সেবার এই বিস্কুট প্রস্তুতকারী সংস্থার যাত্রা শুরু হয়েছিল। এবার ভারতে প্রথমবার বিস্কুট লঞ্চ করা হলো ওই সংস্থার তরফে। ফলে সেই নিরিখে ভারতের টি ২০ বিশ্বকাপ জয়ের সম্ভাবনা রয়েছে।

মাহির পয়া হেয়ার স্টাইল

এ সব গেল তো বিজ্ঞাপনী কথাবার্তা। ভিডিওয় দেখা গিয়েছে ধোনি ভারতীয় দলের নতুন নীল রঙের জার্সি পরে বসে রয়েছেন। তিনি তা দেখাতে গেলে পাশে বসা এক ব্যক্তি বলেন, এটা এভাবে দেখানো যাবে না। বিধিনিষেধ মেনে নেন ধোনি। তবে এরপরই তিনি ঘুরে দেখান নিজের নতুন হেয়ার স্টাইল। ২০১১ সালের বিশ্বকাপের সময় তাঁকে যে হেয়ার স্টাইলে দেখা গিয়েছে, এবার বিশ্বকাপের আগে ধোনি জনসমক্ষে এলেন সেই নতুন হেয়ার স্টাইলেই। সবমিলিয়ে নতুন পণ্য জনসমক্ষে আনতে ধোনির সাংবাদিক বৈঠকের ভিডিওটি ব্যবহার করা হয়েছে সুনিপুণভাবে। ক্রিকেটার থেকে কোচেরাও খেলা চলাকালীন নানা কুসংস্কার মেনে চলেন। ধোনির মাধ্যমেও ভারতের সাফল্যের প্রার্থনায় তেমনই কুসংস্কারের বশবর্তী হয়ে দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা হয়েছে।

ধোনি যখন বাংলা বলেন

এরই মধ্যে ভাইরাল হয়েছে ধোনির আরেকটি ভিডিও। জয়পুরে একটি সংস্থার অনুষ্ঠানে যোগ দেন মহেন্দ্র সিং ধোনি। প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে সেখানে ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। সেই অনুষ্ঠানে ধোনি কিছু পুরস্কার বিতরণ করেন। তাঁর সঙ্গে কথা বলতে দেখা যায় ঋতুপর্ণাকেও। ধোনি ও ঋতুপর্ণাকে নিয়ে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অম্বরীশ। এই অনুষ্ঠানেই ধোনিকে বাংলা বলতে শোনা যায়। সেই সময়ই তিনি জানান, খুব বেশি বাংলা বলতে না পারলেও বাংলা কথা সব বোঝেন তিনি। উল্লেখ্য, রেলের চাকরি করতে ধোনি অনেকদিন খড়গপুরে ছিলেন। সে কারণেই বাংলা বুঝতে তাঁর সমস্যা হয় না।

(ছবি- অম্বরীশ ভট্টাচার্য ফেসবুক)

ভারত-অস্ট্রেলিয়া টি ২০ আন্তর্জাতিকে থাবা বসাবে বৃষ্টি? হায়দরাবাদের আবহাওয়া দফতর কী জানাচ্ছে?ভারত-অস্ট্রেলিয়া টি ২০ আন্তর্জাতিকে থাবা বসাবে বৃষ্টি? হায়দরাবাদের আবহাওয়া দফতর কী জানাচ্ছে?

English summary
MS Dhoni Reveals Logic Behind India's Chances To Win The T20 World Cup In Australia. Dhoni Was Speaking In Bengali, Video Goes Viral.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X