• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটাই শেষ ম্যাচ নয়, আগামী মরসুমেও চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে তাঁকে, আশ্বস্ত করলেন মাহি

Google Oneindia Bengali News

আইপিএল-এ ক্রিকেটার হিসেবে এটাই শেষ ম্যাচ নয়, আগামী মরসুমেও চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামার আগে এমএসডি স্বয়ং এই কথা জানিয়েছে, যা নিঃসন্দেহে অনেকটা স্বস্তি দিয়েছে তাঁর অসংখ্য ভক্তকে। কারণ অনেকেই মনে করেছিলেন এই মরসুম শেষে হয়তো ব্যাট-প্যাড গুটিয়ে রাখবেন তিনি।

এটাই শেষ ম্যাচ নয়, আগামী মরসুমেও চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে তাঁকে, আশ্বস্থ করলেন মাহি

শুক্রবার টসের সময়ে তাঁর থেকে জানতে চাওয়া হয়, আগামী মরসুমেও তিনি চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলবেন কি না? এই প্রশ্নের জবাবে মাহি বলেন, "অবশ্যই, আমি যদি না খেলি তা হলে সেটা অবিচার হবে। চেন্নাইকে মুম্বইয়ে দলগত ভাবে বা ব্যক্তিগত ভাবে আমি প্রচুর ভালবাসা পেয়েছি। তবে, সেটা কখনওই ভাল হবে না সিএসকের ভক্তদের জন্য।"

তাঁর আরও সংযোজন, "আগামী বছর হয়তো ঘুরে ঘুরে খেলতে হবে দলগুলিকে। ফলে প্রত্যেকটা জায়গা যেখানে আমরা খেলবে সেইগুলিকে ধন্যবাদ জানানো যাবে। এটা আমার শেষ বছর কী নয়, সেটা বড় প্রশ্ন কারণ আমরা দু'বছরে কী হতে চলেছে তা আগে থেকে বলতে পারি না। তবে নিশ্চিতভাবে আমি কঠি পরিশ্রম করব যাতে আরও শক্তিশালী হয়ে আগামী বছর ফিরে আসতে পারি।"

আইপিএল-এর প্রথম মরসুম থেকে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন ধোনি। মাঝে দুই মরসুম আইপিএল থেকে চেন্নাইয়ের ফ্রাঞ্চাইজিটিকে নির্বাসিত করা হয়। সেই সময়ে রাইজিং পুনে সুপার জায়ান্টসের হয়ে খেলেন মাহি। নির্বাসন কাটিয়ে ফিরে এসে চেন্নাইয়ে দেখা যায় ফের মাহি ম্যাজিক। তাঁর নেতৃত্বে মোট চার বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। হলুদ জার্সিধারীরা এমএসডি'র নেতৃত্বে বিশ্বের সেরা ফ্রাঞ্চাইজি লিগে চার বার চ্যাম্পিয়ন হয়েছে।

এই মরসুম শুরু হওয়ার দু'দিন আগে হঠাৎই নেতৃত্ব ছাড়ার কথা জানান তিনি। মাহির পরিবর্তে দলের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয় অপর সিনিয়র ক্রিকেটার রবীন্দ্র জাডেজাকে। কিন্তু নেতৃত্বের চাপ সামলাতে পারেননি জাডেজা। আট ম্যাচে মাত্র দু'টিতে তাঁর নেতৃত্বে জেতে সিএসকে। অষ্টম ম্যাচের পর অধিনায়কত্ব ছেড়ে দেন জাডেজা এবং তা ফিরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করেন তিনি মহেন্দ্র সিং ধোনিকে। দলের স্বার্থে এবং চেন্নাইয়ের সম্মানের কথা মাথায় রেখে আবারও সিএসকে'র নেতৃত্বের ব্যাটন নিজের হাতে তুলে নেন বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক।

English summary
MS Dhoni promisses to return in IPL 2023 in Chennai color.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X