• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তবে কী ক্রিকেট ছেড়ে ফুটবলে নাম লেখালেন এমএস ধোনি? বিস্তারিত জানুন

ইংল্যান্ড বিশ্বকাপের পর আর ক্রিকেট খেলতে দেখা যায়নি ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। তিনি ক্রিকেট থেকে পাকাপাকি ভাবে অবসর নেবেন কিনা, তা নিয়ে জল্পনাও চলছে সমানে। তারই মধ্যে ধোনি কিন্তু স্বমহিমায় বিরাজমান। তবে ক্রিকেট নয়, মুম্বই-তে একটি সংস্থার হয়ে চ্যারিটি ফুটবল ম্যাচ খেলতে দেখা গেল মাহিকে। সঙ্গী ভারতের লেজেন্ডারি টেনিস খেলায়োড় লিয়েন্ডার পেজ ও অভিনেতা অর্জুন কাপুর।

তবে কী ক্রিকেট ছেড়ে ফুটবলে নাম লেখালেন এমএস ধোনি? বিস্তারিত জানুন

ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে যায় ভারত। সেই ম্যাচের পর মহেন্দ্র সিং ধোনিকে আর ক্রিকেট ব্যাট ও গ্লাভস হাতে দেখা যায়নি। এরই মধ্যে ক্রিকেট থেকে অনেক দূরে অস্থির কাশ্মীরে সেনা প্রশিক্ষণ নেন ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক। এরপর আমেরিকাতে গল্ফ খেলতেও দেখা যায় তাঁকে। নিজের শহর রাঁচির ক্রিকেট স্টেডিয়ামের ইন্ডোর হলে ধোনির স্নুকার খেলার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অথচ তিনি ভারতীয় দলের হয়ে আর ক্রিকেট খেলবেন কিনা নাকি তিনি অবসর নেবেন, সে ব্যাপারে ধোঁয়াশা অব্যাহতই রেখেছেন এমএস। আগামী নভেম্বর পর্যন্ত তিনি ক্রিকেট খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন।

<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FRhitiSports%2Fposts%2F2513771685344358&width=500" width="500" height="671" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowTransparency="true" allow="encrypted-media"></iframe>

এত কিছুর মধ্যেও তিনি যে স্বমহিমায় বিরাজমান, তা আরও একবার প্রমাণ দিলেন মহেন্দ্র সিং ধোনি। মুম্বই-তে একটি সংস্থার হয়ে চ্যারিটি ফুটবল ম্যাচ খেলতে দেখা গেল মাহিকে। ভারতের টেনিস লেজেন্ড লিয়েন্ডার পেজ, অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে ফুরফুরে মেজাজে ক্যামেরার সামনে ধরাও দিলেন ধোনি। বল পায়ে তাঁর লম্বা দৌড় এখানেও নজরে পড়ল ভীষণভাবে।

English summary
MS Dhoni, Leander Paes play charity football match in Mumbai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X