• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: চেন্নাইয়ের জার্সিতে উজ্জ্বল দুবে ম্যাচ শেষে করলেন ধোনি-বন্দনা, জানালেন কী কারণে তিনি গর্বিত

Google Oneindia Bengali News

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের জার্সিতে ঝড় তুলেছিলেন শিবম দুবে। ৪৬ বলে অপরাজিত ৯৫ রানের ইনিংস খেলেন শিভম। অল্পের জন্য আইপিএল-এ প্রথম শতরান হাতছাড়া করলেও তাঁর ইনিংস হৃদয় জয় করে নিয়েছে অগুণিত ক্রিকেটপ্রেমীর। ৫টি চার এবং ৮টি ছয় দিয়ে সাজানো ছিলেন তাঁর ইনিংস। তাঁর দুর্ধর্ষ ইনিংস যখন প্রশংসিত হচ্ছে সর্বোত্র তখন নিজের সেরা পারফরম্যান্সের জন্য চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কাছে কৃতজ্ঞতা জানালেন শিবম।

IPL 2022: চেন্নাইয়ের জার্সিতে উজ্জ্বল দুবে ম্যাচ শেষে করলেন ধোনি-বন্দনা, জানালে কী কারণে তিনি গর্বিত

২০১৯ সালে আইপিএল-এ অভিষেক হয় শিবম দুবের। অতীতে তাঁর বড় শট খেলার দক্ষতা নজরকাড়লেও ধারাবাহিকতার অভাব প্রধান সমস্যা হয়ে দাঁড়িয়েছিল এই বাম হাতি বিস্ফোরক ব্যাটসম্যানের সামনে। যদিও এই তরুণের প্রতিভার উপর ভরসা ছিল সিএসকের। ৪ কোটি টাকার বিনিময়ে দুবের উপর ভরসা রাখে সিএসকে। সিএসকের ভরসার মান রেখেছেন শিবম। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৩৬ বলে ৪৯ রানের ইনিংস খেলেন দুবে। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে তিনি খেলেন ৩০ বলে ৫৭ রানের ইনিংস। যদিও সানারাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যর্থ হন শিবম দুবে।

নিজের খেলার উন্নতির পিছনে প্রাক্তন ভারত অধিনায়ক এমএস ধোনির অবদানের কথা উল্লেখ করে শিবম দুবে বলেন, "আমি বহু সিনিয়রের সঙ্গে কথা বলেছি। মাহি ভাইও আমায় সাহায্য করেছেন নিজের খেলার উন্নতি সাধনের জন্য। তিনি আমায় বলেছিলেন, 'ফোকাস ধরে রাখো, স্থির থাকো এবং বাকি কাজটা তোমার দক্ষতাকে করতে দাও।' আমি চেয়েছিলাম টাইমিংটা ঠিক মতো করতে, আমার ব্যালেন্সটা ঠিক রাখতে।"

IPL 2022: চেন্নাইয়ের জার্সিতে উজ্জ্বল দুবে ম্যাচ শেষে করলেন ধোনি-বন্দনা, জানালে কী কারণে তিনি গর্বিত

আইপিএল কেরিয়ারে প্রথম শতরান করার জন্য শিবম দুবের প্রয়োজন ছিল শেষ বলে ছয় রান। তবে, প্রত্যাশাপূরণ করতে পারেননি তিনি সমর্থকদের। শেষ বলে মাত্র ১ রান আসে তাঁর ব্যাট থেকে। দলের জয়ের ক্ষেত্রে নিজের অবদান রাখতে পেরে উচ্ছ্বসিত শিবম দুবে এ-ও জানিয়েছেন, তাঁকে অনেকেই বলেছে যে তাঁর খেলার ধরন অনেকটা যুবরাজ সিং-এর মতো। দলের এই জয়ে নিজের অবদান রাখতে পেরে দুবে বলেছেন, "আমরা প্রথম জয়ের সন্ধানে ছিলাম। আমি অত্যন্ত খুশি যে আমি দলের জন্য অবদান রাখতে পেরেছি। আমি খুবই খুশি দলের জয়ে নিজের ভূমিকা রাখতে পারায়। এটা আমার কাছে গর্বের।" পরবর্তী ম্যাচে মুম্বইয়ে গুজরাত টাইটানসের বিরুদ্ধে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।

English summary
Shivam Dube of Chennai Super Kings revealed how MS Dhoni helped him to improve performance and Also said how much he is happy after making contribution towards the success of team.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X