• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে কোন মহান উদ্যোগে সামিল এমএস ধোনি ও রবিচন্দ্রণ অশ্বিন?

করোনা ভাইরাসের জেরে অবরুদ্ধে হয়ে পড়ে রয়েছে গোটা দেশ। কেন্দ্রীয় সরকারের নির্দেশ মেনে ঘরবন্দি হয়ে পড়ে রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রীড়া ব্যক্তিত্বরা। তারই মধ্যে মহান উদ্যোগে সামিল হলেন ভারতীয় ক্রিকেট দলের লেজেন্ড মহেন্দ্র সিং ধোনি ও স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। কী এমন করলেন তাঁরা, এক নজরে দেখে নেওয়া যাক।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

নোবেল করোনা ভাইরাসের প্রভাব ছড়িয়েছে বিশ্বের ২১০টি দেশে। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ১৭ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে এক লক্ষেরও বেশি মানুষের। ভারতে আক্রান্তের সংখ্যা সাড়ে সাত হাজার ছাড়িয়ে গিয়েছে। আড়াইশো জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

দেশে লকডাউন জারি

দেশে লকডাউন জারি

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে লকডাউন জারি করেছে কেন্দ্রীয় সরকার। জরুরিকালীন ব্যতিরেকে দেশের সব প্রান্তে বন্ধ করে রাখা হয়েছে সব ধরনের পরিষবা। সরকারের নির্দেশ মেনে ঘরবন্দি রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেট ব্যক্তিত্বরা।

এমএস ধোনির অনলাইন ক্লাস

এমএস ধোনির অনলাইন ক্লাস

লকডাউনে অন্যান্যদের মতো ঘরবন্দি হয়ে রয়েছেন মহেন্দ্র সিং ধোনিও। যদিও এই অবস্থায় নিজেকে অকেজো করে রাখতে মোটেই রাজি নন দেশের সর্বকালের সেরা অধিনায়ক। করোনা ভাইরাসের আতঙ্ককে দূরে ঠেলে তিনি পরবর্তী প্রজন্মকে তৈরি করার কাজে লেগে পড়েছেন। সূত্রের খবর, নবীশ ক্রিকেটারদের ফেসবুকে কোচিং ক্লাস নিচ্ছে এমএস ধোনি ক্রিকেট অ্যাকাডেমি। ক্রিকেটার নিজে সেই ক্লাসগুলির সঙ্গে সরাসরি যুক্ত হতে না পারলেও, তিনি পুরো বিষয়টি পরিচালনা করছেন বলে খবর।

ধোনির পথে অশ্বিন

ধোনির পথে অশ্বিন

এমএস ধোনির পথে হাঁটলেন টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রণ অশ্বিনও। সূত্রের খবর, অশ্বিনের ক্রিকেট অ্যাকাডেমিও তার ছাত্রদের অনলাইন ক্লাস নিচ্ছে। ক্রিকেটার নিজে ক্লাসগুলো করাচ্ছেন বলেও খবর।

English summary
MS Dhoni and Ravichandran Ashwin facilitate online cricket coaching in lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X