• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইশান্ত শর্মার কাছে ধোলাইয়ের পর এমএস ধোনি কী বলেছিলেন রবীন্দ্র জাদেজাকে!

ভারতীয় ফাস্ট বোলার ইশান্ত শর্মা, ব্যাটসম্যান হিসেবে ক্রিকেট মহলে খুব একটা সুনাম অর্জন করতে পারেননি। সেই তিনিই যখন রবীন্দ্র জাদেজার মতো তুখোড় বোলারকে তুলে ছক্কা হাঁকান, তখন মহেন্দ্র সিং ধোনির মতো ঠাণ্ডা মাথার মানুষও যে রেগে কাঁই হন, তার প্রমাণ পাওয়া গেল এতদিনে।

লকডাউনের কথোপকথনে ইশান্ত

লকডাউনের কথোপকথনে ইশান্ত

করোনা ভাইরাসের জেরে দেশেব্যাপী লকডাউনের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় সরকার। অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। ফলে ঘরবন্দি থেকেই সময় কাটছে ক্রিকেটারদের। সেই অবস্থায় ইউ টিউবে এক লাইভ কথোপকথনে অংশ নেন ভারতীয় ফাস্ট বোলার ইশান্ত শর্মা। সেখানেই ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির রাগ নিয়ে সরব হলেন ইসু।

আইপিএল ২০১৯-র কোয়ালিফারার

আইপিএল ২০১৯-র কোয়ালিফারার

২০১৯ আইপিএলের কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটলসের মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস। ম্যাচে আগে ব্যাট করে ২০ ওভারে ১৪৭ রান তুলেছিল শ্রেয়স আইয়ারের দল। জবাবে ৬ উইকেট হাতে থাকতে ১৯তম ওভারেই ম্যাচ বের করে নেয় চেন্নাই সুপার কিংস।

ধোনির রসিকতা

ধোনির রসিকতা

ভারতীয় ফাস্ট বোলার ইশান্ত শর্মা, ২০১৯-র আইপিএল দিল্লি ক্যাপিটলসের হয়ে খেলেন। ব্যাপক ব্যাটিং বিপর্যয়ের পর ক্রিজে নেমেছিলেন দীর্ঘদেহী ফাস্ট বোলার। সেই মুহূর্তে উইকেটের পিছনে দাঁড়িয়ে থাকা মহেন্দ্র সিং ধোনি তাঁকে নিয়ে মসকরা শুরু করেছিলেন বলে জানিয়েছেন ইশু। তাঁর কথায় ধোনি বলেছিলেন যে ইশান্তের নাকি ছক্কা মারার ক্ষমতাই নেই। পরক্ষণে রবীন্দ্র জাদেজাকে একটি ছয় ও চার মেরে ধোনিকে তিনি জবাব দিয়েছিলেন বলে জানিয়েছেন ইশান্ত শর্মা।

ক্ষেপে যান ধোনি

ক্ষেপে যান ধোনি

ইশান্ত শর্মা জানিয়েছেন, তাঁর মতো ব্যাটসম্যানের কাছে ধোলাই খাওয়া রবীন্দ্র জাদেজাকে সেদিন ছেড়ে কথা বলেননি মহেন্দ্র সিং ধোনি। এমএস মাঠেই জাদুকে বকাঝকা করতে শুরু করেছিলেন বলে জানিয়েছেন ইশান্ত।

English summary
MS Dhoni abused Ravindra Jadeja after Ishant Sharma hit him six and four
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X