• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2021: আইপিএলে বিজ্ঞাপনদাতাদের মেলায় করোনাকালেও বিরাট লক্ষ্মীলাভ! তৈরি ধারাভাষ্যকাররাও

Google Oneindia Bengali News

সংযুক্ত আরব আমিরশাহীতে চলতি বছরের আইপিএলের দ্বিতীয়ার্ধের খেলা শুরু হবে রবিবার থেকে। করোনা পরিস্থিতিতে আইপিএলের সম্প্রচারের ফলে লক্ষ্মীলাভে ভাটা পড়ার কোনও ইঙ্গিত নেই। বরং প্রথমার্ধের থেকেও এবার বিজ্ঞাপনদাতাদের সংখ্যা বাড়ছে। বাড়ছে ব্র্যান্ডের বিজ্ঞাপনের সংখ্যাও।

বাড়ছে বিজ্ঞাপনের সংখ্যা

বাড়ছে বিজ্ঞাপনের সংখ্যা

এখনও অবধি জানা গিয়েছে, ৯০টিরও বেশি বাণিজ্যিক সংস্থার ১৬৫টির বেশি ব্র্যান্ডের বিজ্ঞাপন আইপিএল চলাকালীন সম্প্রচারিত হবে। প্রথমার্ধে যে সব সংস্থা বিজ্ঞাপন দিয়েছিল আইপিএলে তারা এবারও তা চালিয়ে যেতে চুক্তিবদ্ধ হয়েছে আইপিএল সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের সঙ্গে। ড্রিম ইলেভেন, বাইজু'স, ফোন পে কো-প্রেজেন্টিং স্পনসর হিসেবে চুক্তিবদ্ধ রয়েছে। বিঙ্গো, কমলা পসন্দ, এএমএফআই, এশিয়ান পেন্টস, অ্যামাজন প্রাইম, ক্যাডবেরি ডেয়ারি মিল্ক, থামস আপ, গার্নিয়ের মেন, ক্রেড থাকছে অ্যাসোসিয়েট স্পনসর হিসেবে।

নতুন চুক্তি আপগ্রেডের

নতুন চুক্তি আপগ্রেডের

এডটেক প্ল্যাটফর্ম আপগ্রেড (upGrad) চতুর্দশ আইপিএলের দ্বিতীয়ার্ধে বিজ্ঞাপন সম্প্রচারের জন্য স্টার স্পোর্টস ও ডিজনি+হটস্টারের সঙ্গে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছে। রবিবার থেকে শুরু করে ১৫ অক্টোবর ফাইনাল অবধি আইপিএলে খেলার মাঝে সম্প্রচারিত হবে এই সংস্থার বিজ্ঞাপন। তামিল, তেলুগু, কন্নড়, হিন্দি ভাষাতেও এই সংস্থার বিজ্ঞাপন দেখা যাবে আইপিএল চলাকালীন। সংস্থার সিইও অর্জুন মোহন জানিয়েছেন, দেশের জনপ্রিয় এডটেক (EdTech) ব্র্যান্ডের বিজ্ঞাপন দেখানোর জন্য সম্প্রচারকারী সংস্থার সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। ক্রিকেটের মাধ্যমেই দর্শকদের কাছে আমাদের সংস্থার পরিষেবার কথা বিজ্ঞাপনের মাধ্যমে তুলে ধরা হবে। কেরিয়ারের অগ্রগতিতে আমরা শিক্ষাদানের যে অত্যাধুনিক পরিষেবা দিয়ে আসছি সে সম্পর্কে গোটা দেশের মানুষকে অবহিত করতেই এই পদক্ষেপ। স্টার ও ডিজনি ইন্ডিয়ার অ্যাড সেলসের প্রধান নীতীন বাওয়ানকুলের দাবি, টিভি ও ডিজিটাল মাধ্যমের দৌলতে আইপিএল যত মানুষের কাছে পৌঁছে যায়, চমকপ্রদ রেটিং-সহ নানা ইতিবাচক প্রভাব দেখে বিজ্ঞাপনী সংস্থাগুলি আগ্রহ দেখাচ্ছে। আসন্ন উৎসবের মরশুমের আগে তাই সংস্থাগুলি নিজেদের ব্র্যান্ডের প্রচারে আইপিএলের আসরকে বেছে নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চাইছে না।

খেলা শুরুর অপেক্ষা

খেলা শুরুর অপেক্ষা

রবিবার চেন্নাই সুপার কিংস খেলবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। প্রথমার্ধের মতোই সাতটি ভাষাতেই সরাসরি সম্প্রচার করা হবে আইপিএল স্টার স্পোর্টস ও ডিজনি+হটস্টারে। ইংরাজির পাশাপাশি থাকবে হিন্দি, বাংলা, তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায় ধারাভাষ্য। খেলা শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে। ৬টা থেকে শুরু হবে প্রি শো। ৭টা ২০ মিনিটে থাকবে সিলেক্ট ডাগআউট। বাংলায় খেলা দেখা যাবে স্টার স্পোর্টস ১ বাংলা ও জলসা মুভিজ এসডি চ্যানেলে।

ধারাভাষ্যকারদের তালিকা

ইংরেজিতে যাঁরা ধারাভাষ্য দেবেন তাঁরা হলেন সুনীল গাভাসকর, হর্ষ ভোগলে, লক্ষ্মণ শিবরামকৃষ্ণন, মুরলী কার্তিক, দীপ দাশগুপ্ত, অঞ্জুম চোপড়া, ইয়ান বিশপ, অ্যালান উইলকিন্স, পমি বাঙ্গোয়া, নিক নাইট, ড্যানি মরিসন, সাইমন ডুল, ম্যাথু হেডেন ও কেভিন পিটারসেন। হিন্দি ধারাভাষ্যকারদের মধ্যে রয়েছেন যতীন সাপ্রু, আকাশ চোপড়া, নিখিল চোপড়া, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, কিরণ মোরে ও পার্থিব প্যাটেল।

English summary
More Than 165 Brands Will Be Advertising On Star’s TV Network For The IPL 2021 Phase 2 In UAE. Star Sports Ready With Star Studded IPL Commentary Panel.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X