• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডার্বির রঙ সবুজ-মেরুন, মোহনবাগানের সামনে আত্মসমপর্ণ ইস্টবেঙ্গলের

  • |

আইএসএলের মঞ্চে প্রথম ডার্বির জয়ের পর, ক্রিকেটের ডার্বি জিতেছিল মোহনবাগান। থ্রিলার ম্যাচে ইস্টবেঙ্গলকে ১ রানে হারিয়ে জয় পেয়েছিল সবুজ-মেরুন ব্রিগেড। সেই ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের মধ্য হাড্ডাহাড্ডি লড়াই হয়। এবার ফিরতি ডার্বিতে অবশ্য মোহনবাগানের সামনে আত্মসমপর্ণ করল ইস্টবেঙ্গল।

ফিরতে ডার্বিতেও ইস্টবেঙ্গলের হার

ফিরতে ডার্বিতেও ইস্টবেঙ্গলের হার

ফিরতে ডার্বিতে এদিন মোহনবাগানের কাছে ৩৬ রানে ম্যাচ হারল ইস্টবেঙ্গল। ফলে ক্রিকেটের ডার্বিতে মরসুমে জোড়া জয় মোহনবাগানের। এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে হারিয়ে মোহনবাগান ১৫২ রান তোলে।

মোহনবাগানের হয়ে কারা রান করলেন

মোহনবাগানের হয়ে কারা রান করলেন

সবুজ-মেরুন ক্লাবের হয়ে বিবেক সিং অর্ধশতরান হাঁকান। ৩৫ বল খেলে বিবেক ৫৮ রান করেন। সেই সঙ্গে অধিনায়ক অনুষ্টুপ মজুমদার এদিন লড়াকু ইনিংস খেললেন। ২৮ বলে অনুষ্টুপ ৪৪ রান হাঁকান। ইস্টবেঙ্গলের হয়ে সুজিত কুমার যাদব ৩৪ রান খরচ করে ৩টি উইকেট নিয়ে নজর কেড়়েছেন।

 অলআউট ইস্টবেঙ্গল

অলআউট ইস্টবেঙ্গল

জবাবে ব্যাট করতে নেমে ইস্টবেঙ্গল ১৭.৫ ওভারে ১১৬ রানে অল-আউট হয়। ফলে প্রথম ডার্বির মতো এদিন উত্তেজক ম্যাচ উপভোগ করা থেকে ফ্যানেরা বঞ্চিত হল। ইস্টবেঙ্গলের হয়ে রান তাড়া করতে নেমে অভিমন্যু ঈশ্বরন হাফ সেঞ্চুরি হাঁকিয়ে একা লড়াই করেন।

ইস্টবেঙ্গলের ইনিংস

ইস্টবেঙ্গলের ইনিংস

৪১ বলে ঈশ্বরন ৫৫ রান করে আউট হন। শ্রীবৎস গোস্বামী ১৮ ও অভিষেক রামন ১৪ রানের যোগ করেন। যদিও বাকি ব্যাটসম্যানরা যোগ্য সংগত না দিতে পারায় ম্যাচে হার লাল-হলুদ ব্রিগেডের।

কত রানে ডার্বি জিতল মোহনবাগান

কত রানে ডার্বি জিতল মোহনবাগান

মোহনবাগানের হয়ে অনুরাগ তিওয়ারি অনবদ্য বোলিং করেন। ম্যাচে ২৭ রানে ৪টি উইকেট নিয়ে অনুরাগ ইস্টবেঙ্গলের ব্যাটিংয়ে শিরদাঁড়া ভেঙে দেন। সায়ন ঘোষ ১২ রানে ২টি উইকেট নিয়েছেন। ফলে ইস্টবেঙ্গলকে অলআউট করে ৩৬রানে ম্যাচ জিতল মোহনবাগান।

English summary
Mohun Bagan beat East Bengal by 36 runs, win both derbies of Bengal T20 Challenge
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X