• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

KL Rahul: জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতীয় বোলারদের সাফল্যের পুরো কৃতিত্বই অধিনায়ক রাহুলের, জানালেন এই তরুণ তুর্কি

Google Oneindia Bengali News

জিম্বাবোয়ের বিরুদ্ধে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে নিয়েছে ভারত। আফ্রিকার দেশটির বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে ভারতের এই সিরিজ জয়ের নেপথ্যে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ভারতীয় দলের বোলারদের। তাঁদের কারণেই সহজে এই সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে ভারত। এই মাঠেই সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের সিরিজ জয়:

জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের সিরিজ জয়:

প্রথম ম্যাচে জিম্বাবোয়েকে দশ উইকেটে হারানোর পর দ্বিতীয় ম্যাচেও হারারে স্পোর্টস ক্লাবে জিম্বাবোয়েকে বিধ্বস্ত করেছে ভারতীয় দল। আফ্রিকার দলটি মূলত ভারতীয় বোলারদের বিরুদ্ধে কোনও রকম প্রতিরোধ গড়ে তুলতে পারছিল না। ভারতীয় বোলারদের মধ্যে দ্বিতীয় ম্যাচে সব থেকে বেশি নজর কেড়েছেন তরুণ পেসার মহম্মদ সিরাজ। ৮ ওভারে দুইটি মেডেন সহ মাত্র ১৬ রান খরচ করে একটি উইকেট তুলে নেন তিনি।

অধিনায়ক কে এল রাহুলের প্রশংসায় সিরাজ:

অধিনায়ক কে এল রাহুলের প্রশংসায় সিরাজ:

টিম ইন্ডিয়ার বর্তমান পরিবেশে বেশ স্বাচ্ছন্দ দেখাচ্ছে সিরাজকে। তাঁকে হালকা ফুরফুরে মেজাজে দেখতে পাওয়ার কারণটিও পরিষ্কার করে দিয়েছেন সিরাজ। তিনি জানিয়েছেন, কে এল রাহুল নিজের দলের বোলারদের মাঠের মধ্যে স্বাধীনতা দিয়ে রাখে। ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে সিরাজ বলেন, "প্রথমত আপনাদের সকলকে ধন্যবাদ, আমরা সিরিজ জিতে গিয়েছি। কেএল ভাই (রাহুল) বোলারদের পুরোপুরি স্বাধীনতা দিয়ে রাখেন। তাই পরিবেশ অত্যন্ত ভাল।"

নিজের বোলিং-কে উপভোগ করছেন মহম্মদ সিরাজ:

নিজের বোলিং-কে উপভোগ করছেন মহম্মদ সিরাজ:

নিজের বোলিংকে মহম্মদ সিরাজ যে বেশ উপভোগ করছেন তা স্পষ্ট। এ দিন নিজের সেই কথা জানান। তাঁর কথায়, "আগে থেকে আউট সুইং করাতে পরায়া আমার বোলিংকে আরও উপভোগ করছি। কিন্তু এটার উপর আমি নিশ্চিত ছিলাম না। সিমের উপর অনেক বেশি কাজ করেছি এবং আত্মবিশ্বাস অর্জন করেছি। আপনারাও দেখছেন নিশ্চয়ই বল কত ভাল ভাবে বের হচ্ছে আমার হাত থেকে। যে ভাবে পিচ থেকে বল বেড়চ্ছে তাতে মনে হবে বিবিধ রকম প্রয়াস করা যেতে পারে। কিন্তু আমার রান আপে থাকাকালীন আমি থিক করে নিয়েছিলাম বিষয়টাকে সরল রাখব, বেশি কিছু চেষ্টা করতে যাওয়ার দরকার নেই।"

জিম্বাবোয়ে সিরিজে দুই ম্যাচে মহম্মদ সিরাজের পারফরম্যান্স:

জিম্বাবোয়ে সিরিজে দুই ম্যাচে মহম্মদ সিরাজের পারফরম্যান্স:

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরাজ বেশি উইকেট না পেলেও তাঁর ডিসিপ্লিন নজর কেড়েছে। দ্বিতীয় ম্যাচে হারারেতে ৮ ওভারে দুইটি মেডেন সহ মাত্র ১৬ রান খরচ করে একটি উইকেট তুলে নেন তিনি। প্রথম একদিনের ম্যাচে ৮ ওভারে ২ মেডেন এক উইকেট হয় ৩৬ রান খরচ করেছিলেন সিরাজ

English summary
Young Pacer Mohammed Siraj Praised KL Rahul for giving freedom to bowlers. KL lead series win against Zimbabwe
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X