• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিডনি পর গাব্বা, গ্যালারির কটূক্তি থেকে রেহাই পেলেন না সিরাজ! আক্রমণ সুন্দরকেও!

সিডনি থেকে গাব্বায় কটূক্তির ট্র্যাডিশন সমানে চলছে। আক্রমণের শিকার সেই মহম্মদ সিরাজ। সঙ্গী হিসেবে পেলেন ওয়াশিংটন সুন্দরকেও। তা নিয়ে যে আবারও বিশ্ব ক্রিকেট সরগরম হতে চলেছে, তা অনায়াসে বলা চলে। প্রতিবাদে মুখর হতে পারে ভারতীয় ক্রিকেট দলও।

সিরাজকে ফের কটূক্তি

সিরাজকে ফের কটূক্তি

সিডনির পর ব্রিসবেনেও মহম্মদ সিরাজকে কটূক্তির শিকার হতে হয়েছে বলে অভিযোগ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টের প্রথম দিনের ম্যাচ চলার সময় বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে থাকা ভারতীয় বোলারকে গ্যালারি থেকে 'রক্তাক্ত কীট' বলে কটাক্ষ করা হয় বলে অভিযোগ। যদিও এ ব্যাপারে নিজে কোনও বক্তব্য পেশ করেননি সিরাজ নিজে। নিশ্চুপ রয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্টও।

আক্রমণের শিকার সুন্দরও

আক্রমণের শিকার সুন্দরও

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন ম্যাচের হাত ধরে ভারতীয় ক্রিকেট দলের হয়ে প্রথম টেস্ট খেলতে নামা ওয়াশিংটন সুন্দরের উদ্দেশ্যেও গাব্বার গ্যালারি থেকে কটূক্তি উড়ে এসেছে বলে অভিযোগ। মহম্মদ সিরাজের মতো টিম ইন্ডিয়ার তরুণ স্পিনারকেও 'রক্তাক্ত কীট' বলে কটাক্ষ করা হয়েছে বলে অভিযোগ।

সিডনিতে কী কাণ্ড!

সিডনিতে কী কাণ্ড!

সিডনিতে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট চলার সময় মহম্মদ সিরাজকে একাধিকবার বিদ্বেষমূলক মন্তব্যের শিকার হতে হয় বলে অভিযোগ। পরিস্থিতি এমন জায়গায় গিয়ে পৌঁছয় যে বেশ কিছুক্ষণের জন্য খেলা বন্ধ করে দিতে বাধ্য হন ফিল্ড আম্পায়াররা। অভিযুক্ত দর্শকদের মাঠ থেকে বের করে দেওয়ার পাশাপাশি পরে তাঁদের গ্রেফতারও করা হয়।

চতুর্থ টেস্ট সিরাজ ও সুন্দর

চতুর্থ টেস্ট সিরাজ ও সুন্দর

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্টে বেশ ভালই বোলিং করেছেন মহম্মদ সিরাজ। ম্যাচে ডেভিড ওয়ার্নারের গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন তিনি। ভারতের হয়ে প্রথম টেস্ট খেলতে নামা ওয়াশিংটন সুন্দরের শিকার হয়েছেন স্টিভ স্মিথ।

কলকাতাঃ স্বাস্থ্যসাথীর শিবির এবার এয়ারপোর্টে

বিশ্বের একমাত্র ব্যাটসম্যান হিসেবে আইসিসি মঞ্চে বিশেষ কীর্তি গড়লেন লাবুশেন

English summary
Mohammed Siraj heckled by the Gabba also, crown called him 'bloody grubs'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X