• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে নিষিদ্ধ টিকটক, অন্য কোন প্ল্যাটফর্মে আসতে চলেছেন টিকটক স্টার হাসিন

  • |

ভারত-চিন সীমান্তে চিনা সেনার আগ্রাসনে ভারতীয় সেনা শহিদের ঘটনার প্রত্যাঘাতে মোদীর ডিজিটাল স্ট্রাইক। সোমবার সন্ধ্যে থেকে তথ্যচুরীর অভিযোগে ভারতে টিকটক সহ মোট ৫৯টি চিনা অ্যাপ নিষিদ্ধ করা হয়েছে। এই পরিস্থিতিতে মঙ্গলবার থেকে সম্পূর্ণ বন্ধ টিকটক। নিষিদ্ধ ঘোষণার পর জাতীয়তাবাদের কথা ভেবে টিকটকাররা ইতিমধ্যে মোবাইল থেকে অ্যাপ সরিয়ে ফেলেছেন। একই পথে হাঁটলেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান।

টিকটক স্টার হাসিন

টিকটক স্টার হাসিন

টিকটকে ভিডিও করার ক্ষেত্রে হাসিনের জনপ্রিয়তা দারুণ । অ্যাকাউন্টে ছিল প্রায় ৩২ হাজার ফলোয়ার। পোস্ট করলে মুহূর্তেই তা ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে কয়েক লক্ষ দর্শক লাইক-কমেন্টে রিঅ্যাকশন দেন। কখনও গানের ভিডিও, কখনও আবার নাচের ভিডিও শেয়ার করতেন হাসিন। মেয় বেবোর সঙ্গে-বান্ধবীদের সঙ্গেও হাসিন ভিডিও শেয়ার করতেন। মডেল হাসিনের টিকটক দুনিয়ায় অবাদ বিচরণ ফ্যানেদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল।

জাতীয়তাবাদের স্বার্থে হাজার বার টিকটক ছাড়তে রাজি!

জাতীয়তাবাদের স্বার্থে হাজার বার টিকটক ছাড়তে রাজি!

টিকটক বন্ধ নিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায় হাসিন নিজের মতামত জানিয়েছেন। যেখানে দেশের স্বার্থে হাজারবার তিনি টিকটক ছাড়তে রাজি বলে জানান। হাসিন জানিয়েছেন, ২০১৮ সাল থেকে তিনি টিকটকে ভিডিও পোস্ট করা শুরু করেন। যারপর ফ্যানেদের সমর্থন ও ভালোবাসা পেয়ে নিয়মিত ভিডিও তৈরি করতেন। তবে তথ্য চুরির অভিযোগের পর দেশের স্বার্থেই তিনি টিকটক ছাড়লেন। এতে তাঁর কোনও খারাপ লাগা নেই বলে মন্তব্য হাসিনের।

অর্থ উপার্জন নয়, নিজের শিল্পসত্ত্বা মেলে ধরতেই টিকটক

অর্থ উপার্জন নয়, নিজের শিল্পসত্ত্বা মেলে ধরতেই টিকটক

হাসিন আরও জানিয়েছেন, অন্য সেলিব্রিটিদের মতো এক্ষেত্রে তিনি পয়সার জন্যে টিকটক করেননি। শুধুমাত্র শিল্পী হিসেবে নিজের শিল্পসত্ত্বা, অভিনয় করার দক্ষতা, মডেলিং তুলে ধরতেই টিকটক ভিডিও করে ফ্যানদের মনোরঞ্জন দিয়েছেন হাসিন।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে আসবেন জাহান

সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে আসবেন জাহান

টিকটকে রীতিমত তারকা হয়ে যাওয়া হাসিন সঙ্গে জুড়েছেন,টিকটকে না থাকলেও ফ্যানেদের জন্য তার ভিডিও থামবে না। এবার থেকে সোশ্যাল মিডিয়ার অন্য প্ল্যাটফর্মগুলিতে ভিডিও বানাতে চলেছেন হাসিন জাহান।

এবিডি-র বাছাই করা সর্বকালের সেরা আইপিএল একাদশে ভারতের ৭ রথি, অধিনায়ক কে?

English summary
mohammed shami's wife hasin jahan's reaction on tiktok ban by indian government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X