• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুসময় টিকল না শামির, ফের পিছু টেনে ধরল ব্যক্তিগত জীবন! বড় ধাক্কা দিল কলকাতা পুলিশ

বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেতে পারে ভারত। বৃহস্পতিবার মহম্মদ শামির বিরুদ্ধে কলকাতা পুলিশ, আলিপুর পুলিশ আদালতে জামিন অযোগ্য ধারায় চার্জশিট দাখিল করেছে। ভারতীয় জোরে বোলারের বিরুদ্ধে সেকশন ৪৯৮-এ (যৌতুকের জন্য নিপীড়ন) এবং ৩৫৪-এ (যৌন হেনস্থা) ধারায় অভিযোগ করা হয়েছে।

ফের শামিকে পিছু টেনে ধরল ব্যক্তিগত জীবন

সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়া সিরিজেও খেলছেন শামি। ৪ ম্য়াচে মাত্র ৫ উইকেট পেলেও বল খারাপ করেননি। অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারে ক্রিকেটে ফেরার পর থেকে সময়টা ভালই যাচ্ছিল তাঁর কিন্তু তা দীর্ঘস্থায়ী হল না।

ব্যক্তিগত জীবনে শামির স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে অত্যন্ত গুরুতর কিছু অভিযোগ এনেছিলেন। শামির সোশ্য়াল মিডিয়া অ্য়াকাউন্টের 'স্ক্রিনশট' প্রকাশ করে হাসিন ভারতীয় জোরে বোলারের বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগ প্রমাণ করে দিয়েছিলেন। তাতেই এই মামলায় শামির অবস্থান দুর্বল হয়ে গিয়েছিল বলে মনে রছে সংশ্লিষ্ট মহল।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">A chargesheet has been filed against cricketer Mohammed Shami. He has been charged under IPC 498A (dowry harassment) and 354A (sexual harrasment). <br>(file pic) <a href="https://t.co/6o6sBbtqY8">pic.twitter.com/6o6sBbtqY8</a></p>— ANI (@ANI) <a href="https://twitter.com/ANI/status/1106151670600196101?ref_src=twsrc%5Etfw">March 14, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

হাসিন জাহানই সাংবাদিক সম্মেলন করে ২০১৮ সালের ৭ মার্চ, এই বিরোধ প্রথম প্রকাশ্যে এনেছিলেন। তার পরের দিন তিনি কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারে হাজির হয়ে, শামির বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচার করার অভিযোগ করেন। স্ত্রী-র বিরুদ্ধে তাঁর কেরিয়ার নষ্ট করার ষড়যন্ত্রের পাল্টা অভিযোগ করেছিলেন শামি।

হাসিন জাহান অবশ্য, সেই সময় শামির বিরুদ্ধে ম্য়াচ গড়াপেটায় জড়িত থাকার অভিযোগও এনেছিলেন। যার ভিত্তিতে তদন্ত করেছিল বিসিসিআই। সেই সময় বোর্ডের চুক্তি থেকেও সাময়িক বাদ পড়েছিলেন এই জোরে বোলার। তাঁর পারফরম্য়ান্সের গ্রাফও পড়েছিল অনেকটাই। পরে অবশ্য বোর্ড জানায় তদন্তে শামি বিরুদ্ধে কিছু মেলেনি। সম্প্রতি তাঁকে 'গ্রেড এ'র চুক্তি তালিকায় উন্নিত করা হয়েছে।

এবার ঘটনার জল কোনদিকে গড়ায় সেটাই দেখার। এর জেরে শামি বিশ্বকাপ খেলতে না পারলে কিন্তু ভারতের সমস্য়া আরও বাড়বে।

English summary
Indian pacer Mohammed Shami has been charged with non-bailable offences by Kolkata Police on Thursday.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X