• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এ বছর আর আইপিএল হবে বলে মনে করেন না টিম ইন্ডিয়ার অন্যতম ফাস্ট বোলার

করোনা ভাইরাসের জেরে চলতি বছর আর আইপিএল আয়োজন করা সম্ভব হবে বলে মনে করেন না ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি। একই সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনেরও অনেক কথা অকপটে জানালেন বাংলার ফাস্ট বোলার।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব ছড়িয়েছে বিশ্বের ২১২টি দেশে। সবমিলিয়ে মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৭ লক্ষেরও বেশি মানুষ। মৃত্যু হয়েছে প্রায় ২ লক্ষ ৬০ হাজার মানুষের। ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন প্রায় ১৮০০।

লকডাউনে বন্ধ ক্রিকেট

লকডাউনে বন্ধ ক্রিকেট

করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া পরিস্থিতি নিয়ন্ত্রণে দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার। ঘরবন্দি রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেটাররা। দেশে বন্ধ রয়েছে সব ধরনের ক্রীড়া ইভেন্ট। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে। উল্লেখ্য গত ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল আইপিএল। টুর্নামেন্ট আদৌ হবে কিনা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

আর সময় নেই

আর সময় নেই

করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া পরিস্থিতিতে দেশে আইপিএল আয়োজন করার মতো অবস্থা এবং সময় নেই বলে মনে করেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি। তাঁর কথায়, আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার কথা। সেই টুর্নামেন্ট নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত না আসা পর্যন্ত আইপিএল নিয়ে কিছু বলা মুশকিল বলে জানিয়েছেন শামি।

মেয়েকে অনেক দিন দেখেননি

মেয়েকে অনেক দিন দেখেননি

২০১৮ সালে চোটের কারণে জাতীয় দল থেকে ছিটকে গিয়েছিলেন মহম্মদ শামি। আবার ওই সময়েই তাঁর বিরুদ্ধে অবৈধ সম্পর্ক, ডোমেস্টির ভায়োলেন্স সহ একাধিক অভিযোগ এনেছিলেন শামির স্ত্রী হাসিন জাহান। পরিস্থিতির চাপে তিনি তিন বার আত্মহত্যা করবেন বলে ভেবেছিলেন বলে টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথোপকথনে জানিয়েছিলেন ভারতীয় ফাস্ট বোলার। সেই পরিস্থিতি থেকে নিজেকে বের করতে পেরেছিলেন শামি। গত দুই বছরে তাঁর জীবনেও কোনও পরিবর্তন ঘটেনি। কেবল মেয়ের সঙ্গে তাঁর দীর্ঘদিন দেখা হয়নি বলে আক্ষেপের সুরে জানিয়েছেন ভারতীয় ফাস্ট বোলার।

English summary
Mohammad Shami don't think IPL will start this year amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X