India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লকডাউনে মানবিক মহম্মদ শামির প্রচারে বিসিসিআই, নেটিজেনদের বাহবা

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের জেরে লকডাউনে স্তব্ধ হয়ে রয়েছে দেশ। প্রশাসনের নির্দেশ মেনে ঘরবন্দিই রয়েছেন সাধারণ মানুষ থেকে সেলেব্রিটিরা। পরিস্থিতি কবে নিয়ন্ত্রণে আসবে, তা হলফ করে কেউ বলে দিতে পারছে না। পরিস্থিতির চাপে কঠিন সমস্যার মুখে পড়া পরিযায়ী শ্রমিকদের দিকে সাহায্যের হাত বাড়ালেন ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি। তাঁর কীর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ধন্যি ধন্যি রব তুলেছে বিসিসিআই।

করোনার ভাইরাসের ব্যাপক প্রভাব

করোনার ভাইরাসের ব্যাপক প্রভাব

বিশ্বজুড়ে প্রায় ৬৪ লক্ষ মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা ৩ লক্ষ ৭০ হাজার ছাড়িয়ে গিয়েছে। ভারতে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ লক্ষে পৌঁছে গিয়েছে। প্রাণ হারিয়েছেন সাড়ে পাঁচ হাজারেরও বেশি মানুষ।

লকডাউনে স্তব্ধ দেশ

লকডাউনে স্তব্ধ দেশ

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দেশজুড়ে লকডাউনের মেয়াদ বেড়ে যাওয়ায় সাধারণ মানুষ থেকে ক্রিকেটারদের কার্যত ঘরবন্দি হয়েই থাকতে হচ্ছে। নিষেধাজ্ঞা কিছুটা শিথিল হলেও, তা স্বাভাবিক জনজীবন শুরু করার ক্ষেত্রে যথেষ্ট নয় বলে মনে করা হচ্ছে। এমনই এক কঠিন পরিস্থিতিতে কাজ হারিয়ে ভিন রাজ্যে আটকে হাহাকারের মুখে পড়েছেন পরিযায়ী শ্রমিকরা। তাঁদের সংখ্যা এত যে সরকারের পক্ষে প্রত্যেককে সাহায্য করা সম্ভব নয়।

এগিয়ে এলেন শামি

এগিয়ে এলেন শামি

করোনা ভাইরাসের জেরে লকডাউনে সর্বস্ব হারানো পরিযায়ী শ্রমিকদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মহম্মদ শামি। নিজের গ্রাম সাহাপুরের পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে প্রয়োজনীয় খাবার এবং মাস্ক বিতরণ করে চলেছেন টিম ইন্ডিয়ার তারকা। বাড়ির কাছে ২৪ নম্বর জাতীয় সড়কের ওপর ফুড ডিস্ট্রিবিউশন সেন্টারও খুলেছেন শামি। সেখানে দুঃস্থ মানুষদের লম্বা লাইন চোখে পড়েছে। মহম্মদ শামির ভিডিও টুইটারে পোস্ট করেছে বিসিসিআই। লিখেছে, এই মুহূর্তে সবাই এক।

সাহায্যে অন্যান্যরা

সাহায্যে অন্যান্যরা

করোনা ভাইরাসের জেরে লকডাউনে দিল্লি এবং মুম্বইতে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের খাবার ও অন্যান্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করতে দেখা গিয়েছে যথাক্রমে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ ও অভিনেতা সোনু সুধকে। তাঁদের ভূমিকা প্রশংসীত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের পছন্দের পজিশনে ফিরেই নিখুঁত গোলে মাত, বাইচুংয়ের ভিডিও ভাইরালনিজের পছন্দের পজিশনে ফিরেই নিখুঁত গোলে মাত, বাইচুংয়ের ভিডিও ভাইরাল

English summary
Mohammad Shami distributes food to help migrant workers amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X