• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘কোহলি-ধোনির সঙ্গে যখন দেখা হয় সেখানে শুধু ভালবাসা এবং টান অনুভব করেছিলাম’, বড় মন্তব্য পাকিস্তানের এই তারকার

Google Oneindia Bengali News

ভারত বানাম পাকিস্তান দ্বৈরথ এখন আর দ্বি-পাক্ষিক সিরিজে দেখা যায় না। রাজনৈতিক কারণে এসিসি বা আইসিসি'র কোনও ইভেন্ট ছাড়া দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশকে একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হতে দেখা যায় না। হাতেগোনা কয়েকটি ইভেন্টে মুখোমুখি হলেও দুই দেশের ক্রিকেটারদের মধ্যে উত্তেজনার পারদ যেমন শীর্ষে থাকে তেমনই প্রতিপক্ষের প্রতি সম্ভ্রম থাকে। প্রতিদন্দ্বীতার মাঝে সেই সম্পর্কের কথাই তুলে ধরলেন পাকিস্তানের জাতীয় দলের উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান।

বিরাট কোহলির প্রশংসা:

বিরাট কোহলির প্রশংসা:

গত মাসে একটি মন্তব্য করেছিলেন রিজওয়ান। তিনি বলেছিলেন, "বিরাট কোহলি আমাদের।" সেই মন্তব্যের সাপেক্ষে নিজের যুক্তিতে রিজওয়ান জানিয়েছিলেন, তিনি বিশ্বাস করেন সব ক্রিকেটার একটা বড় পরিবারের অংশ। একটি ইউটিউব চ্যানেলের শো-এ ২০২১ টি-২০ বিশ্বকাপের ম্যাচে কোহলির সঙ্গে নিজের অভিজ্ঞতা প্রসঙ্গে রিজওয়ান বলেছেন, "অন্যান্য খেলোয়াড়রা আমায় বিভিন্ন কথা বলেছিল কোহলির সামনে। 'কোহলি আগ্রাসী এবং আরও অনেক কিছু' কিন্তু ম্যাচের আগে এবং পরে যে ভাবে ও আমার সঙ্গে কথা বলেছে তা অসাধারণ।"

ধোনির বন্দনা রিজওয়ানের কন্ঠে:

ধোনির বন্দনা রিজওয়ানের কন্ঠে:

গত বছর টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে যুক্ত ছিলেন মহেন্দ্র সিং ধোনি। রিজওয়ান বলেছেন, "মাঠের বাইরে যখন কোহলির সঙ্গে আমরা দেখা করেছি বা আমাদের অনেকে ধোনির সঙ্গে দেখা করেছে, তখন অনেক ভালবাসা এবং টান অনুভব করেছি আমরা। কোনও কিছুই আলাদা নয়।"

মাঠের মধ্যে কেউ তারকা নয়:

মাঠের মধ্যে কেউ তারকা নয়:

মাঠের বাইরের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা তুলে ধরলেও রিজওয়ান জানিয়েছেন মাঠের মধ্যে এক ইঞ্চি জমিও বিনা লড়াইয়ে দেওয়ার প্রশ্ন নেই। তিনি বলেছেন, "অবশ্যই যখন আমরা মাঠের মধ্যে প্রবেশ করি তখন কেউই তারকা নয়। সেখানে কোনও ভাতৃত্ববোধ বা সেই ধরনের কোনও অনুভূতি বা বিষয় নেই।"

কাউন্টি ক্রিকেটে পূজারার সঙ্গে অভিজ্ঞতা:

কাউন্টি ক্রিকেটে পূজারার সঙ্গে অভিজ্ঞতা:

কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে চেতেশ্বর পূজারার সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করেছেন মহম্মদ রিজওয়ান। কাউন্টি খেলার সময়ে ভারতের অন্যতম তারকার সঙ্গে কাটানো সময়ের অভিজ্ঞতা সম্পর্কে রিজওয়ান বলেছেন, "বিশ্বাস করুন কাউন্টি ক্রিকেটে যেখানে পূজারা এবং আমি এক সঙ্গেছিলাম সেখানে অত্যন্ত দারুণ সম্পর্ক ছিল আমাদের মধ্যে। বরং আমিই সেই ব্যক্তি ছিলাম যে ওর সঙ্গেল খুনশুঁটি করতো। ও এই সব দেখে হাসতো।"

English summary
Mohammad Rizwan shares his experience when he meet Virat Kohli. Also share the love and affection he and his team mate feels when they had words with MS Dhoni and Virat Kohli.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X