• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তান দলে ফিরতে চেয়ে শর্ত আমিরের, সোশ্যাল মিডিয়ায় প্রাক্তনীর নতুন বাউন্সার!

অবসর ভেঙে ফের পাকিস্তান ক্রিকেট দলে ফেরার আশা জাগালেন মহম্মদ আমির। এর জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-কে বিশেষ শর্ত বেঁধে দিলেন প্রাক্তন বাঁ-হাতি ফাস্ট বোলার। এই ইস্যুতে আমিরের টুইট রীতিমতো বাউন্সারের মতোই ক্রিকেট মহলকে সচকিত করেছে বলা চলে। ঠিক কী বলেছেন আমির, তা জেনে নিন।

আমিরের সাম্প্রতিক টুইট

আমিরের সাম্প্রতিক টুইট

মাত্র কয়েক মাস আগে সব ধরনের ক্রিকেটকে বিদায় জানানো মহম্মদ আমির অবসর ভেঙে ফের পাকিস্তান ক্রিকেট দলে খেলার আশা জিইয়ে রাখলেন। এক টুইটে প্রাক্তন বাঁ-হাতি ফাস্ট বোলার এ কথা জানিয়েছেন। আর শর্ত হিসেবে পাকিস্তান ক্রিকেট দলের কোচ মিসবা-উল-হক সহ গোটা টিম ম্যানেজমেন্টের অপসারণ চেয়েছেন আমির।

আমিরের অবসর

আমিরের অবসর

২০১৯ সালে টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন মহম্মদ আমির। জানিয়েছিলেন যে পাকিস্তান ক্রিকেট দলের হয়ে তিনি সীমিত ওভারের ক্রিকেটে নিজের সেরাটা দিতে চান। পরিবর্তে দলের তরফ থেকে অপমান ছাড়া তিনি কিছু পাননি বলে জানিয়েছিলেন ২৮ বছরের প্রাক্তনী। কোচ মিসবা-উল-হকের ইন্ধনে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট তাঁকে কোণঠাসা করে দিয়েছিল বলে অভিযোগ এনেছিলেন আমির।

বিস্ফোরক আমির

বিস্ফোরক আমির

সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মহম্মদ আমির অভিযোগ এনেছেন যে পাকিস্তান ক্রিকেট দলে ক্রিকেটারদের স্বাধীনতা কেড়ে নেওয়া হচ্ছ। আতঙ্ক এবং ভয়ের পরিবেশে ক্রিকেটাররা নিজেদের সেরাটা দিতে পারবেন না বলেই মনে করেন ২৮ বছরের প্রাক্তন ফাস্ট বোলার।

আমিরের কেরিয়ার

আমিরের কেরিয়ার

পাকিস্তান ক্রিকেট দলের ৩৬টি টেস্ট, ৬১টি ওয়ান ডে এবং ৫০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মহম্মদ আমির। তিন ফর্ম্যাটে যথাক্রমে ১১৯, ৮১ ও ৫৯টি উইকেট নিয়েছেন প্রাক্তন বাঁ-হাতি ফাস্ট বোলার।

মমতার সভায় নেই অধিকারী পরিবারের কেউ

গাব্বায় মোট উইকেট সংখ্যায় দেশের রথি-মহারথিদের টপকালেন শার্দুল, কী বলছে পরিসংখ্যান

English summary
Mohammad Amir will available to play for Pakistan once again if Misbah and his team leave
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X