• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক আন্দোলনে উত্তাল পাঞ্জাব, মোহালিতে আইপিএলের ম্যাচ হবে কি?

কৃষক আন্দোলনে উত্তাল পাঞ্জাবের আইপিএল ২০২১-এর ম্যাচ আয়োজন করা নিয়ে ধন্দে রয়েছে বিসিসিআই। ফলে মোহালিতে টুর্নামেন্টের কোনও ম্যাচই না হওয়ার সম্ভাবনা বেশি বলে সূত্র মারফত জানা গিয়েছে। যদিও এ ব্যাপারে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়নি। তবে আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকে এই ইস্যুতে কথা হবে বলেই খবর।

কৃষক আন্দোলনই অন্তরায়

কৃষক আন্দোলনই অন্তরায়

কেন্দ্র প্রস্তাবিত কৃষি আইন নিয়ে কার্যত উত্তপ্ত হয়ে রয়েছে গোটা দেশ। ইতিমধ্যে দিল্লির লালকেল্লায় হিংসার ঘটনার প্রেক্ষিতে প্রশাসনও শক্ত হাতে আন্দোলন সামাল দেওয়ার চেষ্টা চালাচ্ছে। দিল্লি সীমান্তে সার দিয়ে বসে থাকা কৃষকদের অধিকাংশই পাঞ্জাবের ভূমিপুত্র। ফলে সে রাজ্যের পরিস্থিতি অগ্নিগর্ভ। এহেন অবস্থায় মোহালিতে আইপিএল ২০২১-এর ম্যাচ আয়োজন করা চ্যালেঞ্জিং হবে বলে মনে করে বিসিসিআই।

মোহালিতে হবে না ম্যাচ

মোহালিতে হবে না ম্যাচ

এক সূত্র মারফত জানা গিয়েছে, কৃষক আন্দোলনের জন্য মোহালিতে আইপিএলের কোনও ম্যাচ রাখতে চায় না বিসিসিআই। ম্যাচ চলাকালীন কোনও হিংসা কিংবা অশান্তি হলে, তা গোটা বিশ্বের চোখে পড়বে বলে আশঙ্কিত হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

বাদ মুম্বই

বাদ মুম্বই

প্রথমে ঠিক হয়েছিল যে মুম্বই এবং তাকে বেষ্টন করে থাকা বিভিন্ন শহরের মাঠে আইপিএল ২০২১-এর লিগ স্তরের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে। কিন্তু করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মহারাষ্ট্রে আছড়ে পড়ায় সেই পরিকল্পনা আপাতত বাতিল করা হয়েছে বলে বিসিসিআই সূত্রে খবর। পরিবর্তে দেশের পাঁচ শহরে ম্যাচগুলি হতে পারে। আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকে এ ব্যাপারে চূড়ান্ত নেওয়া হবে বলে খবর।

আহমেদাবাদে প্লে-অফ

আহমেদাবাদে প্লে-অফ

এখনও পর্যন্ত যা খবর, ফাইনাল সহ আইপিএল ২০২১-এর প্লে-অফের সব ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকে এ ব্যাপারে চূড়ান্ত ঘোষণা করা হবে।

English summary
Mohali may strike-off from the list of venues for IPL 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X