• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতকেই বিশ্বকাপের দাবিদার বাছলেন মিতালী রাজ

২ বছর আগে যে মাঠে হোম টিম ইংল্যান্ডের কাছে বিশ্বকাপের ফাইনাল হেরেছিলেন তাঁরা, সেই লর্ডসেই বিরাট কোহলিদের হাতে কাপ উঠবে বলেই মনে করেন মিতালী রাজ। ইংল্যান্ড বিশ্বকাপে ধারে-ভারে অন্যান্য দলের থেকে টিম ইন্ডিয়া অনেকটা এগিয়ে বলেই মনে করেন ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালী রাজ।

পার্থক্য

পার্থক্য

২০১৭ সালের মহিলা ক্রিকেট বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে ফাইনালে পৌঁছেছিল মিতালী রাজের ভারতীয় দল। কিন্তু শক্তিশালী হোম টিমকে হারাতে তারা ব্যর্থ হয়েছিল। সেই প্রসঙ্গ উঠতেই মিতালী সাফ জানিয়েছেন, তাঁর ও বিরাট কোহলির দলকে গুলিয়ে ফেললে চলবে না। এই টিম ইন্ডিয়া এখন বিশ্বের সেরা দল। বিরাট কোহলিরা অনায়াসে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে পৌঁছবে বলেই মনে করেন ভারতের মহিলা ক্রিকেট লেজেন্ড।

ফাইনালে কে?

ফাইনালে কে?

ফাইনালে ভারতের প্রতিপক্ষ কে হবেন প্রশ্নের উত্তরে মিতালী রাজ বলেছেন, টুর্নামেন্ট শুরু হওয়ার আগে তাঁর মনে হয়েছিল ভারত ও ইংল্যান্ডের মধ্যে হবে মহারণ। কিন্তু টুর্নামেন্টে অস্ট্রেলিয়া যে খেলাটা দেখিয়েছে, তার প্রশংসা করেছেন ভারতের মহিলা প্রাক্তন অধিনায়ক। এখন ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে যে কেউ ফাইনালে উঠতে পারে বলে মনে করেন মিতালী।

রোহিত-জসপ্রীত

রোহিত-জসপ্রীত

সেমি ফাইনাল এবং ফাইনালে রোহিত শর্মা ও জসপ্রীত বুমরা বিশ্বকাপের নক আউটে ভারতের জন্য কি-প্লেয়ার হতে পারে বলে মনে করেন মিতালী রাজ। তাঁর কথায়, খেলার প্রতিটি ক্ষেত্রেই অন্য দলকে টেক্কা দেওয়ার সব ক্ষমতা রয়েছে এই ভারতীয় দলের মধ্যে।

English summary
Mithali Raj would pick India to go all the way in this World Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X