• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিকেট ঢুকে গেল মাইক্রোসফটের সদর দফতরে, জেনে নিন অবাক করা খবর

  • By Debalina Dutta
  • |

দিনকয়েক আগে নিজের লেখা বই 'হিট রিফ্রেশ'- প্রকাশ করেছেন মাইক্রোসফট সিইও সত্য নাদেলা। সেই বইয়ে ক্রিকেটের প্রতি নিজের প্যাশনের কথা লিখেছেন তিনি।

ক্রিকেট ঢুকে গেল মাইক্রোসফটের সদর দফতরে, জেনে নিন অবাক করা খবর

[আরও পড়ুন:অ্যাশেজে ফিক্সিংয়ের ছায়া কী বলছে ক্রিকেট অস্ট্রেলিয়া, আইসিসি ]

লিখেছেন ঠিক কীভাবে ক্রিকেটের প্রতি দারুণ টান ছিল তাঁর ছোটবেলা থেকে। নাদেলার কথায় হোক আর না হোক। এই প্রথম মার্কিন যুক্তরাষ্ট্রের কোনও কোম্পানি নিজেদের সীমার মধ্যে ক্রিকেট স্টেডিয়াম গড়ে তোলার সিদ্ধান্ত নিল। ওয়াশিংটনের রেডমন্ডে নিজেদের সদর দফতরে জায়গা করে নিচ্ছে ক্রিকেট ওভাল। সোশ্যাল মিডিয়ায় গ্রেগ শ এই সুখবর জানিয়েছেন। এই খবর জানার পর মাইক্রোসফটের দক্ষিণ এশীয় কর্মচারিরা একটু বেশিই খুশি হয়েছেন।

গ্রেগ শ জানিয়েছেন, 'আমেরিকার কোনও কর্পোরেট প্রজেক্টে সম্ভবত এই প্রথম বিনোদনের জন্য একদম প্রমাণ মাপের স্টেডিয়াম তৈরি হল। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ,ইংল্যান্ড ,অস্ট্রেলিয়ার মত ক্রিকেট পাগল দেশের কর্মচারিদের কথা মাথায় রেখেই ক্রিকেটকে গুরুত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মাইক্রোসফট। '

এর আগে অবশ্য মাইক্রোসফটে ক্রিকেট খেলা হত। কিন্তু বাস্কেটবল ও ফুটবল মাঠে উইকেট পুঁতে খেলতেন ক্রিকেটাররা। এবার আর সেটা করতে হবে না। এর আগেও এই মাঠ ক্রিকেটে দেওয়া হতে আপত্তি তুলে দিতেন বাস্কেটবল ও ফুটবলপ্রেমীরা। এবার তাই মাইক্রোসফটের ক্রিকেট প্রিয় কর্মচারিদের আর কোনও অসুবিধার মধ্যে পড়তে না হয় তাই ৫০০ একরের ক্যাম্পাসে জায়গা দিল কোম্পানি।

[আরও পড়ুন:ফের কলঙ্কিত ক্রিকেট, 'দ্য সান'-র অন্তর্তদন্তে পর্দাফাঁস,জেনে নিন অ্যাশেজে ফিক্সিংয়ের গল্প ]

English summary
Microsoft is preparing a cricket stadium in their US office 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X