• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিরাট কাগজের অধিনায়ক', সমর্থন সূর্যকুমারের, নতুন বিতর্কে 'স্কাই'

  • |

'বিরাট কাগজের অধিনায়ক'! আইপিএল ২০২০ জয়ের পর রোহিত শর্মার প্রশংসা করতে গিয়ে বিরাট কোহলিকে ট্রোল করে এমনই লিখেছেন এক ভক্ত। আর সেই টুইটেই সমর্থন জানিয়ে বিতর্কে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের সতীর্থ সূর্যকুমার যাদব।

বিরাটকে নিয়ে মিম

বিরাটকে নিয়ে মিম

১৫ নভেম্বর রোহিতের এক ফ্যান ক্লাব টুইটে কোহলিকে কাগজের অধিনায়ক বলে মিম পোস্ট করেন। মুহূর্তে রোহিত ভক্তদের শেয়ার করা এই মিম ভাইরাল হয়ে পড়ে। আর এরপরই ভারতের আনক্যাপ ক্রিকেটার সূর্যকুমার তাতে লাইক দিয়ে বসায় জোরালো বিতর্ক তৈরি হয়েছে।

কোন ছবি ঘিরে সমালোচনার ঝড়

কোন ছবি ঘিরে সমালোচনার ঝড়

মিম ছবিটিতে দেখা গিয়েছে, জনতার ভিড়ের দিকে বুক চিতিয়ে হেঁটে যাচ্ছেন এক যুবক। ভিড়ের বাঁ-দিকের জনতার উদ্দেশ লেখা বিসিসিআই সিলেক্টর। বুক চিতিয়ে এগোনো যুবককে চিহ্নিত করা হয়েছে হিটম্যান হিসেবে। ভিড়ের জনতার ডান দিকে এক ব্যক্তির উদ্দেশে লেখা 'কাগজের অধিনায়ক।'

সূর্যকুমারের সমর্থন

সূর্যকুমারের সমর্থন

এরই সঙ্গে ক্যাপশনে লেখে হয়েছে, আমাকে নেকড়ের মধ্যে ছেড়ে দাও, আমি তাদের নেতা হয়ে ফিরে আসব! এই টুইটেই প্রথম মুম্বইয়ের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব লাইক করে বসেন। পরে অবশ্য তিনি এই মিমে তাঁর সমর্থন তুলে নিয়েছেন। যদিও ততক্ষণে মিমটি নিয়ে সূর্য-র সমর্থনের পোস্টটি ভাইরাল হয়ে যায়।

ফ্যানেদের সমালোচনা

ফ্যানেদের সমালোচনা

পোস্টে সূর্যকুমারের সমর্থনের পর অনেকেই বিষয়টি নিয়ে সমালোচনা করেছেন। যেখানে ফ্যানেদের একটা বড় অংশ সূর্যকুমারের সমালোচনা করে ,এইভাবে ভারতীয় দলের জায়গা পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন। সেই সঙ্গে সূর্যকুমারের এই কাজে লজ্জিত হওয়া উচিত বলে মনে অনেকেই মন্তব্য করেন।

আইএসএলের আগে কোন দুই বিষয় নিয়ে চিন্তা বাড়ছে এটিকে মোহনবাগান কোচের!

কলকাতা: সোশ্যাল মিডিয়ার গলা টিপতে পারছে না তৃণমূল, দিলীপ ঘোষ

English summary
MI Cricketer Suryakumar Yadav Criticised On Twitter For Liking Controversial Tweet On Virat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X