• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২ দিনে ৩০ উইকেট, আহমেদাবাদের পিচ ঘিরে বিতর্ক তুঙ্গে, সোশ্যাল মিডিয়ায় মিম

দুই দিনেই শেষ ভারত বনাম ইংল্যান্ডের অতি প্রতীক্ষিত দিন রাতের টেস্ট। এই কম সময়ে তিরিশটি উইকেটের পতন দেখল ক্রিকেট দুনিয়া। টিম ইন্ডিয়ার দুর্দান্ত এই জয় দেখে ক্রিকেট ফ্যানদের একটা অংশ উচ্ছ্বসিত হলেও, আহমেদাবাদের পিচ ঘিরে বিতর্কর ইন্ধন জুগিয়েছে অন্য পক্ষ। এ ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় মিম তৈরি করেছেন নেটিজেনরা।

২ দিনে ৩০ উইকেট, আহমেদাবাদের পিচ ঘিরে বিতর্ক তুঙ্গে, সোশ্যাল মিডিয়ায় মিম

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ইংল্যান্ড। প্রথম দিন শেষ হওয়ার আগেই প্রথম ইনিংসে ১১২ রানে অল আউট হয়ে যায় ইংল্যান্ড। সেই দিন ভারতের তিন উইকেটের পতন ঘটে। দ্বিতীয় দিনে দ্রুত ভারতের অবশিষ্ট সাত উইকেটের পতন ঘটে। একই দিনে দ্বিতীয় ইনিংসেও দশ উইকেট হারায় ইংল্যান্ড। ম্যাচে অধিকাংশ উইকেটই নেন স্পিনাররা।

আহমেদাবাদের পিচ ম্যাচের প্রথম থেকেই ভাঙতে শুরু করেছিল। পরিস্থিতি এমন হয় যে দুই দিনের বেশি স্থায়ী পাঁচ দিনের টেস্ট। যা ক্রিকেটের জন্য ভাল উদাহরণ নয় বলে মনে করে ক্রিকেট বিশেষজ্ঞদের একটা অংশ। আহমেদাবাদের এই পিচ দেখে সোশ্যাল মিডিয়ায় মিম তৈরি করেছেন নেটিজেনরা।

২ দিনে ৩০ উইকেট, আহমেদাবাদের পিচ ঘিরে বিতর্ক তুঙ্গে, সোশ্যাল মিডিয়ায় মিম

ভারত-ইংল্যান্ড দিন রাতের টেস্টের জন্য আহমেদাবাদে তৈরি করা পিচকে সমালোচনায় বিদ্ধ করেছেন ভারতীয় ফ্যানরাই। আগামী জুনে ইংল্যান্ডের মাটিতে টেস্ট খেলবে ভারতীয় ক্রিকেট দল। আহমেদাবাদ ম্যাচের বদলা হিসেবে ওই সফরে ভারতীয় দলকে গতি ও বাউন্সি উইকেটের সম্মুখীন হতে হবে বলে আগাম সতর্কতা জারি করেছেন কেউ কেউ। তবে তারই মধ্যে ক্রিকেট প্রেমীদের একটা অংশ ভারতের এই দুর্দান্ত জয় নিয়ে গর্ব প্রকাশ করেছেন।

অস্ট্রেলিয়া সফরের পুনরাবৃত্তির পথে ভারত, ইংল্যান্ডকে চূর্ণ করে টেস্ট বিশ্বকাপের ফাইনালের দিকে বিরাটরা

English summary
Meme viral in social media on Ahmedebad's pitch for day night test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X