• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত-অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট দেখবেন কত দর্শক, জানাল মেলবোর্ন কর্তৃপক্ষ

করোনা ভাইরাসের আবহে ভারত ও অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট হবে মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে। সর্বসাকুল্যে ২৫ হাজার দর্শক মাঠে বসে ওই টেস্টের সাক্ষী হবেন, তা জানিয়ে দিল মাঠ কর্তৃপক্ষ। ক্রিকেটার ও ক্রিকেট প্রেমীদের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড কর্তৃপক্ষ।

ভারত-অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট দেখবেন কত দর্শক, জানাল মেলবোর্ন কর্তৃপক্ষ

চলতি বছরের ২৭ নভেম্বর থেকে ২০২১-এর ১৯ জানুয়ারি পর্যন্ত অস্ট্রেলিয়ায় ক্রিকেট খেলতে ব্যস্ত থাকবেন বিরাট কোহলিরা। ১৭ ডিসেম্বর অ্যাডিলেড ওভালে দুই দলের মধ্যে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। যেটি দিন-রাতের টেস্ট। ২৬ ডিসেম্বর অর্থাৎ বক্সিং ডে-তে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। ৭ ও ১৫ জানুয়ারি যথাক্রমে সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও ব্রিসবনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুটি টেস্ট খেলবেন বিরাট কোহলিরা।

অস্ট্রেলিয়ায় সব বক্সিং ডে টেস্টই মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়ে থাকে। প্রতিপক্ষ যে দলই থাকুক প্রতিযোগিতার প্রথম দিন স্টেডিয়ামে হাজির থাকেন প্রায় এক লাখি দর্শক। কিন্তু এবার করোনা ভাইরাস কেড়ে নিয়েছে ক্রিকেটের স্বাদ। দীর্ঘদিন পর অস্ট্রেলিয়ায় ঘরোয়া ক্রিকেট চালু হলেও দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে সব ম্যাচগুলি। তবে ব্যতিক্রমও যে হয়, তা বুঝিয়ে দিল মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড কর্তৃপক্ষ। ভারত-অস্ট্রেলিয়া বক্সিং ডে টেস্ট উপলক্ষ্যে ক্রিকেট প্রেমীদের জন্য বিশেষ ছাড় ঘোষণা করা হল।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের দর্শক-ধারণ ক্ষমতার এক চতুর্থাংশ অর্থাৎ ২৫ হাজার মানুষ ভারত ও অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট দেখবেন বলে জানানো হয়েছে। এ ব্যাপারে স্থানীয় ভিক্টোরিয়া প্রশাসনের তরফে ছাড়পত্র পাওয়া গিয়েছে বলে জানিয়েছে এমসিজি কর্তৃপক্ষ। তাদের বক্তব্য, বর্ডার-গাভাসকর ট্রফির মতো সম্মানজনক টেস্ট সিরিজকে করোনা ভাইরাসের কারণে অবহেলা করতে দেওয়া যায় না।

কলকাতাঃ বড়িশা ক্লাবের দুর্গা প্রতিমা সংরক্ষণের নির্দেশ মুখ্যমন্ত্রীর, পরিযায়ী দুর্গা এবার প্রদর্শন কেন্দ্রে

ওপেনিং সমস্যা থেকে নির্বিষ বোলিংয়ে ত্রাতা হতে পারতেন ঋদ্ধি-শামি,তারকার ভিড়ে কেকেআরে তবু উপেক্ষা

English summary
MCG to allow not more than 25 thousands spectators for Boxing Day Test between India and Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X