India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোভিড আক্রান্ত রোহিত, এজবাস্টন টেস্টের জন্য ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে মারাত্মক এই ব্যাটসম্যানকে

Google Oneindia Bengali News

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের খেলার জন্য ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হল ময়াঙ্কা আগরওয়ালকে। এজবাস্টনে ১ মে থেকে পঞ্চম টেস্ট তার আগেই কোভিডে আক্রান্ত হয়েছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। রোহিত পঞ্চম টেস্ট থেকে ছিটকে যাওয়ায় ডাক পড়ল ময়াঙ্কের।

কোভিড আক্রান্ত রোহিত, এজবাস্টন টেস্টের জন্য ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে মারাত্মক এই ব্যাটসম্যানকে

নতুন নিয়ম অনুযায়ী ৩১ বছর বয়সী এই ক্রিকেটারকে ইংল্যান্ডে পৌঁছে বাধ্যতামূলক নিভৃতবাসে থাকতে হবে না তাই দলের প্রয়োজন হলে শুক্রবার থেকে শুরু হতে যাওয়া টেস্টে খেলতে তার কোনো বাধা নেই। ইংল্যান্ডের জন্য ঘোষিত স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন ময়াঙ্ক। দলের দুই ওপেনারর মধ্যে কে এল রাহুল চোটের কবলে পড়েন এবং টেস্ট শুরুর কিছু আগে রোহিত কোভিড আক্রান্ত হওয়ায় জাতীয় দলের দরজা ফের খুলে যায় আইপিএল-এ পাঞ্জাব কিংসের হয়ে অধিনায়কত্ব করা আগরওয়ালের সামনে। এজবাস্টান টেস্টের প্রথম একাদশে তাঁর খেলার সম্ভাবনা অত্যন্ত প্রবল।

ভারতের জার্সিতে শেষ বার টেস্ট ম্যাচে ময়াঙ্ক প্রতিনিধিত্ব করেছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে। চলতি বছর আইপিএল শুরুর আগে মার্চ মাসে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে খেলেছিলেন তিনি। যদিও সেই সিরিজে প্রত্যাশা মতো খেলতে ব্যর্থ হন ময়াঙ্ক। সিরিজে দুই টেস্ট মিলিয়ে তাঁর ব্যাট থেকে আসে স্রেফ ৫৯ রান। পরবর্তীতে খারাপ ফল অব্যাহত ছিল আইপিএল-এও। আইপিএল-এ ১৬.৩৩ হড়ে এই মরসুমে ১৯৬ রান করেন আগরওয়াল। রঞ্জি ট্রফিতে কোয়ার্টার ফাইনালে যেই ম্যাচ হেরে কর্ণাটক ছিটকে যায় সেই ম্যাচে দুই ইনিংস মিলিয়ে করেন ৩২ রান। প্রথম ইনিংসে ১০ এবং দ্বিতীয় ইনিংসে ২২ রান করেন।

ভারতের জার্সিতে এখনও পর্যন্ত ২১টি টেস্টে ৩৬টি ইনিংসে ব্যাটিং করার সুযোগ পাওয়া এই ডান-হাতি ব্যাটসম্যান ৪১.৩৩ গড়ে করেছেন ১৪৮৮ রান। তাঁর ঝুলিতে রয়েছে ৪টি অর্ধ-শতরান, ৬টি অর্ধ-শতরান এবং দু'টি দ্বি-শতরান।

এই একমাত্র টেস্টের পর ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই এবং সমান সংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারতীয় দল।

শুভমান-হনুমা ব্যাট করলেন তিনবার, লেস্টারের বিরুদ্ধে উইকেট পেলেন করোনাজয়ী অশ্বিনশুভমান-হনুমা ব্যাট করলেন তিনবার, লেস্টারের বিরুদ্ধে উইকেট পেলেন করোনাজয়ী অশ্বিন

English summary
Mayank Agarwal called up to join the India squad for the fifth test against England. India will face England in the fifth and final test of the series. The match will be played at Edgbaston.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X