• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় বিপর্যস্ত ভারতের জন্য মন কেঁদে উঠছে হেডেনের, আবেগপ্রবণ বার্তা প্রাক্তন তারকার

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। সংক্রমণ ও মৃতের সংখ্যা সর্বকালের রেকর্ড ভেঙেছে সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলির দেশ। এহেন পরিস্থিতিতে ভারতের জন্য মন কেঁদে উঠছে অস্ট্রেলিয়া তথা চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ওপেনার ম্যাথু হে়ডেনের। নিজের প্রিয় দেশের মানুষের সুস্থতা ও কল্যাণ কামনায় তিনি কলম ধরেছেন। অন্য দেশের কাছে আবেদন রেখেছেন যেন এই দুঃসময়ে ভারতকে যেন একঘরে করে না দেওয়া হয়।

করোনায় বিপর্যস্ত ভারতের জন্য মন কেঁদে উঠছে হেডেনের, আবেগপ্রবণ বার্তা প্রাক্তন তারকার

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তেই সাহস করে ভারতে আইপিএলের আসর বসিয়েছিল বিসিসিআই। তবে একের পর এক ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ আসতেই টুর্নামেন্ট স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড। ইতিমধ্যে করোনা ভাইরাসের দাপট মাত্রা ছাড়ালে ভারতের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। ফলে আটকে পড়েন ভারতে আইপিএল খেলতে আসা অজি ক্রিকেটাররা। বিসিসিআইয়ের উদ্যোগে মালদ্বীপ হয়ে দেশে ফিরতে চলেছেন প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, রিকি পন্টিংরা। সেই আবহেই ভারতের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছে মালদ্বীপ। যে দেখে হতাশই হয়েছেন ম্যাথু হেডেন। আইপিএলের গুনগান গেয়ে নিজের দেশের ক্রিকেটারদের ভারতে আসার সিদ্ধান্তকে তিনি সমর্থনও করেছেন।

নিজের ব্লগে অস্ট্রেলিয়ার প্রাক্তন বাঁ-হাতি ওপেনার লিখেছেন, ভারত তাঁর হৃদয়ে স্থান পেয়েছে। এদেশের মানুষের থেকে তিনি যে ভালোবাসা ও শ্রদ্ধা পেয়েছেন, তা অসাধারণ বলেও জানিয়েছেন ম্যাথু। চেন্নাই সুপার কিংসে খেলার সৌজন্যে দক্ষিণের সেই শহরের মানুষ তাঁকে যেভাবে আপন করে নিয়েছেন, তাতে তিনি মুগ্ধ হেডেন। চেন্নাইকে 'স্পিরিচুয়াল হোম' আখ্যা দিয়ে ভারতের এই দুর্দশা তিনি মেনে নিতে পারছেন না বলে জানিয়েছেন কিংবদন্তি।

করোনা ভাইরাসে বিপর্যস্ত ভারতকে সাধ্যমতো সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন ম্যাথু হেডেন। প্রিয় দেশের পাশে দাঁড়িয়ে ভারতের জন্য গোটা বিশ্বের থেকে সমর্থন আদায়ের চেষ্টা করেছেন প্রাক্তন ব্যাটসম্যান। ভারতে অতিমারীর বিরুদ্ধে সামনে থেকে লড়াই করা সব যোদ্ধাদের কুর্নিশও জানিয়েছেন হেডেন।

উল্লেখ্য করোনা ভাইরাসে বিপর্যস্ত ভারতকে আর্থিক সাহায্য প্রদান করেছেন অস্ট্রেলিয়া তথা কেকেআরের ফাস্ট বোলার প্যাট কামিন্স এবং প্রাক্তনী ব্রেট লি। ভারতের জন্য ত্রাণ সংগ্রহে ইউনেসকোর বিশেষ প্রচারে তাঁরা ছাড়াও সামিল হয়েছেন স্টিভ স্মিথ, মার্নাস লাবুশেন, অ্যালেন বর্ডারের মতো প্রাক্তন ও বর্তমান অজি ক্রিকেটাররা। ভারতকে আর্থিক সহায়তা প্রদান করেছেন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

English summary
Matthew Hayden penned down emotional message for coronavirus affected India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X