• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কেও একাকীত্বের নিয়ম ভাঙলেন মেরি কম, দেখা করলেন রাষ্ট্রপতির সঙ্গে

করোনা ভাইরাস নিয়ে নিষেধাজ্ঞার মধ্যেও সরকারি নির্দেশ অমান্য করলেন ভারতের কিংবদন্তি বক্সার মেরি কম। ১৪ দিনের বাধ্যতামূলক একাকীত্বের নিয়ম ভেঙে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে প্রাতঃরাশও সারলেন ৬ বারের বিশ্বজয়ী বক্সার। মেরির এই আচরণ সমালোচিত হয়েছে দেশের সব মহলে।

করোনার প্রভাব

করোনার প্রভাব

বিশ্বের প্রায় ১৯০টি দেশে প্রভাব বিস্তার করেছে করোনা ভাইরাস। বিশ্বব্যাপী সাড়ে ১১ হাজারেরও বেশি মানুষ মারণ ভাইরাসের বলি হয়েছেন। আক্রান্ত হয়েছেন প্রায় তিন লক্ষ মানুষ। করোনার জেরে ভারতে ৫ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা তিনশোর কাছে পৌঁছে গিয়েছে। রোগের প্রভাব থেকে বাঁচতে রবিবার দেশের মানুষকে বাড়ি থেকে বেরোতে নিষেধ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জর্ডন থেকে ফিরেছেন মেরি

জর্ডন থেকে ফিরেছেন মেরি

জর্ডনের আমানে অলিম্পিকের এশিয়া-ওশিয়ানিয়া পর্বের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলতে গিয়েছিলেন ভারতের কিংবদন্তি বক্সার মেরি কম। গত ১৩ মার্চ তিনি দেশে ফেরেন। কেন্দ্রীয় সরকারের নির্দেশ অনুযায়ী এই অবস্থায় তাঁকে ১৪ দিন ঘরবন্দি থাকার কথা।

নিয়ম ভাঙলেন মেরি কম

নিয়ম ভাঙলেন মেরি কম

সরকারি নির্দেশের তোয়াক্কাই করলেন না ভারতের তারকা বক্সার তথা রাজ্যসভার সাংসদ মেরি কম। করোনা আতঙ্কেও বাধ্যতামূলক একাকীত্বের নিয়ম উলঙ্ঘন করলেন তিনি। এমনকী ১৮ মার্চ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের আমন্ত্রণে তাঁর সঙ্গে প্রাতঃরাশ সারতেও দ্বিধা করেননি মেরি।

টুইটারে ছবি প্রকাশ

মেরি কম ও অন্যান্য আমন্ত্রিতদের সঙ্গে রাষ্ট্রপতি ভবনে তোলা ছবি টুইটারে পোস্ট হতেই, তা নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। কঠিন পরিস্থিতিতে মেরি কমের মতো লেজেন্ড এমন কাজ কী করে করলেন, তা নিয়েও প্রশ্ন তোলা হচ্ছে।

English summary
Marry Kom breaks the protocol of 14 days self isolation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X