• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দলীপ ট্রফির জন্য ঘোষিত হল পূর্বাঞ্চলের দল, অধিনায়কত্বে মনোজ তিওয়ারি, বাংলা থেকে দলে সাত ক্রিকেটার

Google Oneindia Bengali News

দলীপ ট্রফির জন্য ঘোষিত হল পূর্বাঞ্চলের দল। পূর্বাঞ্চলের দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন মনোজ তিওয়ারি। চেন্নাইয়ে ৮ সেপ্টেম্ব্র থেকে শুরু হতে চলেছে দলীপ ট্রফি। দলীপ ট্রফির জন্য ঘোষিত দলে রয়েছেন বাংলার সাত ক্রিকেটার।

দলীপ ট্রফির জন্য ঘোষিত হল পূর্বাঞ্চলের দল, অধিনায়কত্বে মনোজ তিওয়ারি, বাংলা থেকে দলে সাত ক্রিকেটার

বৃহস্পতিবার পূর্বাঞ্চলের দল নির্বাচিত হয় রাঁচিতে। পূর্বাঞ্চলের দল নির্বাচনে বাংলার প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সিএবি'র প্রধান নির্বাচক শুভময় দাস। পূর্বাঞ্চলের দলে বাংলা থেকে সুযোগ পয়েছেন সাত জন ক্রিকেটার। মোট ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। চার জন ক্রিকেটারকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে। বাংলার সাত জন ছাড়া, ঝাড়খন্ডের চার জন, অসমের দুই জন, ওড়িশা এবং ত্রিপুরা থেকে এক জন করে ক্রিকেটার সুযোগ পেয়েছে। বাংলার দুই ক্রিকেটার অভিমূন্য ঈশ্বরণ এবং মুকেশ কুমার রয়েছে ভারতীয় এ দলে, নিউজিল্যান্ড এ দলের বিরুদ্ধে খেলবেন তাঁরা।

বাংলার নির্বাচক প্রধান বলেছে, "দীর্ঘ ও ফলপ্রসূ বৈঠক হয়েছে। মনোজ পূর্বাঞ্চলকে নেতৃত্ব দেবে বলে আমি খুব খুশি। ওর বিরাট অভিজ্ঞতা দলের কাজে লাগবে। পাশাপাশি বাংলার আরও ৬ ক্রিকেটার দলে সুযোগ পেয়েছে।"

বাংলা থেকে পূর্বাঞ্চলের দলে মনোজ তিওয়ারি ছাড়া সুযোগ পেয়েছেন দীপ ঘরামি, অনুষ্টুপ মজুমদার, অভিষেক পোড়েল, শাহবাজ আমেদ, ঈশান পোড়েল ও আকাশ দীপ।

দলীপ ট্রফির জন্য ঘোষিত পূর্বাঞ্চল দল:

মনোজ তিওয়ারি (অধিনায়ক), বিরাট সিংহ, নাজিম সিদ্দিকি, সুদীপ ঘরামি, শান্তনু মিশ্র, অনুষ্টুপ মজুমদার, রিয়ান পরাগ, কুমার কুশাগ্রা, অভিষেক পোড়েল, শাহবাজ আমেদ, শাহবাজ নাদিম, ঈশান পোড়েল, আকাশ দীপ, মুক্তার হুসেইন ও মণিশঙ্কর মুরা সিংহ।

স্ট্যান্ড বাই:

অভিজিৎ সাকেত, রাজেশ মোহান্তি, সায়নশেখর মণ্ডল ও অনুকূল রায়।

English summary
Bengal's senior cricketer Manoj Tiwari will lead East Zone in the Duleep Trophy to be played in Chennai from September 8.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X